Inqilab Logo

শনিবার ২১ সেপ্টেম্বর ২০২৪, ০৬ আশ্বিন ১৪৩১, ১৭ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

ইসলামপুরে তিন হত্যাকান্ডের প্রতিবাদে মানববন্ধন

| প্রকাশের সময় : ৮ জুলাই, ২০১৭, ১২:০০ এএম

ইসলামপুর জামালপুর থেকে উপজেলা সংবাদদাতা : জামালপুরের ইসলামপুরে হিজরা হায়দার, বিমান বাহিনীর পরিচ্ছন্ন কর্মী আঃ মালেক ও কম্পিউটার ইঞ্জিনিয়ার রোজ হত্যাকান্ডের দ্রুত তদন্ত ও খুনীদের গ্রেফতারের দাবিতে মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে।গত বৃহস্পতিবার বিকালে ইসলামপুরের ঐতিহাসিক বটতলা চত্বরে ঘন্টাব্যাপী মানববন্ধনে বক্তব্য রাখেন জামালপুর জেলা সিপিবির সভাপতি মোজহারুল হক,সিপিবি নেতা অ্যাডভোকেট আনছার আলী, জেলা ন্যাপ নেতা আলমগীর আহম্মেদ শাহজাহান,উপজেলা জাসদ সভাপতি লুৎফর রহমান ও হিজরা নেতা সীমা প্রমূখ। মানববন্ধনে বক্তারা হিজরা হায়দার হত্যার দ্রæত তদন্ত,কম্পিউটার ইঞ্জিনিয়ার রোজ হত্যা মামলা পূণঃ চালু ও বিমান বাহিনী পরিচ্ছন্ন কর্মী আঃ মালেক খুনীদের বিচারের দাবী জানান।
উল্লেখ্য যে, ২০১৬ সনের ১০ সেপ্টেম্বর তারিখে রাত ৩টার দিকে উপজেলার গাইবান্ধা ইউনিয়নের পোড়ারচর গ্রামে নিজ বাসভবনে হায়দার হিজরাকে একদল নরপশু নির্মমভাবে হত্যা করে। ২০১০ সনের ৫ মার্চ তারিখে ইসলামপুুর ইউএনও‘র বাসভবনের গেটের সামনে রাত পৌনে ১১টার দিকে কম্পিউটার ইঞ্জিনিয়ার শাহ্ শিখাইয়া বিন রোজকে নৃশংসভাবে মাথায় গুলি করে হত্যা করে মটর সাইকেল নিয়ে দুর্বৃত্তরা পালিয়ে যায়। এরপর দীর্ঘ দিনেও এই হত্যাকান্ডের রহস্য উদঘাটন হয়নি।
এছাড়াও সম্প্রতি পৌর শহরের পলবান্ধা গ্রামের বাসিন্দা বিমান বাহিনীর পরিচ্ছন্ন কর্মী আঃ মালেককে হত্যা করে দুর্বৃত্তরা দুরমুঠ এলাকার রেললাইন ধারে ফেলে যায়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ