Inqilab Logo

মঙ্গলবার ২৪ সেপ্টেম্বর ২০২৪, ০৯ আশ্বিন ১৪৩১, ২০ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

চেয়ারম্যানসহ তিনজনকে আসামি করে অভিযোগ

বিশ্বনাথে ইউপি সদস্য খুন

| প্রকাশের সময় : ৮ জুলাই, ২০১৭, ১২:০০ এএম

বিশ্বনাথ (সিলেট) উপজেলা সংবাদদাতা : সিলেটের বিশ্বনাথ উপজেলার ৪নং রামপাশা ইউনিয়ন পরিষদের ৬নং ওয়ার্ড সদস্য তাজ উল্লাহ খুনের ঘটনায় পরিবারের পক্ষ থেকে থানায় লিখিত অভিযোগ দায়ের করা হয়েছে। গত বৃহস্পতিবার রাতে চেয়ারম্যানসহ তিনজন’কে আসামী করে এই অভিযোগটি দায়ের করেন নিহত তাজ উল্লাহর পুত্র ওয়াসিম আহমদ। অভিযোগে ইউনিয়ন পরিষদের চেয়রম্যান ও আ’লীগ নেতা আলমগীর হোসেন’কে প্রধান আসামী করা হয়েছে। বাকি দু’জন হচ্ছেন ৩নং ওয়ার্ডের সদস্য ও পরিষদের প্যানেল চেয়ারম্যান আবুল কাশেম এবং চেয়ারম্যান’র সহযোগী জমশেরপুর আমতৈল গ্রামের মৃত মদরিছ আলীর পুত্র গেদু মিয়া (৩৪)। তবে গতকাল শুক্রবার বিকেল ৬টা পর্যন্ত রহস্যজনক কারণে অভিযোগটি রেকর্ড করেনি পুলিশ। অভিযোগটি রেকর্ড না করায় হতাশায় পড়েছেন পরিবারের সদস্যরা। বিষয়টি জানাজানি হলে জনমনে দেখা দিয়েছে নানা প্রশ্ন।
বাদি তার অভিযোগে উল্লেখ করেন গত ৩জুলাই পরিষদ হলরুমে চেয়ারম্যান আলমগীর হোসেন ও পরিষদের এক সদস্য ইমাম উদ্দিনের মধ্যে মারামারি শুরু হয়। একপর্যয়ে পূর্বপরিকল্পিতভাবে অভিযুগক্তরা সভাকক্ষের দরজা বন্ধ করে তার বাবা তাজ উল্লাহ’কে খুন করার উদ্দেশ্যে আক্রমন করে নাকে, মুখে, কানে ও বুক-পিঠে কিল ঘুষি দিয়ে মারত্বক জখম করে। এতে নাকে, মুখে ও কান দিয়ে রক্ত বের হতে থাকে। পরে আহত অবস্থায় তাকে দক্ষিণ সুরমার নর্থ ইষ্ট মেডিকেল কলেজে নিয়ে গেলে তিনি মৃত্যুর কুলে ঢলে পড়েন। ।
অভিযোগ প্রাপ্তির বিষয়টি স্বীকার করে বিশ্বনাথ থানার অফিসার ইনচার্জ মনিরুল ইসলাম পিপিএম সাংবাদিকদের বলেন- তদন্ত স্বাপেক্ষে মামলাটি রেকর্ড করা হবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ