Inqilab Logo

রবিবার, ৩০ জুন ২০২৪, ১৬ আষাঢ় ১৪৩১, ২৩ যিলহজ ১৪৪৫ হিজরী

হিলি সীমান্তে বিজিবি ও বিএসএফের ব্যাটালিয়ন পর্যায়ে বৈঠক

| প্রকাশের সময় : ৮ জুলাই, ২০১৭, ১২:০০ এএম

হিলি সংবাদদাতা : দিনাজপুরের হিলি সীমান্তে বিজিবি ও বিএসএফের মধ্যে ব্যাটলিয়ন অধিনায়ক পর্যায়ে এক বৈঠক অনুষ্ঠিত হয়েছে। বৈঠকে বিজিবির নতুন অধিনায়কের সাথে বিএসএফের পরিচিতিসহ সীমান্তের বিভিন্ন বিষয় নিয়ে আলোচনা হয়েছে। শুক্রবার সকাল সাড়ে ১০টা থেকে সকাল ১১টা পর্যন্ত হিলি সীমান্তের শূন্যরেখার পার্শ্বে ভারত অভ্যন্তরে বেঠকটি অনুষ্ঠিত হয়।
ফুলবাড়ি-২৯ বিজিবি ব্যাটালিয়নের সদ্য বিদায়ি অধিনায়ক লে.কর্নেল কোরবান আলী জানান, ব্যাটালিয়নে নতুন অধিনায়কের যোগদান উপলক্ষ্যে বিএসএফের সাথে পরিচিতি হওয়ার জন্যই আজ দুবাহিনীর মাঝে বৈঠক ও সৌজন্য সাক্ষাত অনুষ্ঠিত হয়েছে। এছাড়াও সেখানে চোরাচালান, মাদক, নারী-শিশু পাচারসহ সীমান্তের বিভিন্ন বিষয় নিয়ে আলোচনা হয়েছে।
বৈঠকে বিজিবির পক্ষে ফুলবাড়ি-২৯ বিজিবি ব্যাটালিয়নের নবনিযুক্ত অধিনায়ক লে.কর্নেল সাইফুল ইসলাম, সদ্যবিদায়ী অধিনায়ক লে.কর্নেল কোরবান আলী, বিএসএফের পক্ষে ভারতের রায়গঞ্জ-২৮ ও ৪১ বিএসএফ ব্যাটালিয়নের অধিনায়ক এস,কে মিসরা ও কে,কে মজুমদার উপস্থিত ছিলেন। এদিকে বিজবির পক্ষ থেকে বিএসএফকে ৯ প্যাকেট মিষ্টি ও ফুল উপহার দিয়ে শুভেচ্ছা জানানো হয়, পাশাপাশি বিএসএফও বিজিবিকে ক্রেষ্ট ও ফুলের তোরা উপহার দিয়ে শুভেচ্ছা জানায়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ