Inqilab Logo

মঙ্গলবার ২৪ সেপ্টেম্বর ২০২৪, ০৯ আশ্বিন ১৪৩১, ২০ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

দাউদকান্দিতে বাস খাদে পড়ে আহত ২০

কুমিল্লা থেকে স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ৭ জুলাই, ২০১৭, ৩:৪৪ পিএম

ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে দাউদকান্দি উপজেলার গৌরীপুর পেন্নাই বাসস্ট্যান্ডের পাশে যাত্রীবাহী বাস খাদে পড়ে ২০ জন আহত হয়েছেন।

আজ শুক্রবার ঢাকা থেকে মতলবগামী একটি বাস নিয়ন্ত্রণ হারিয়ে খাদে পড়ে উল্টে যায়। এসময় এতে ২০ জন যাত্রী আহত হন। পরে স্থানীয় জনগণের সহযোগিতায় হাইওয়ে পুলিশ এবং ফায়ার সার্ভিসের লোকজন দুর্ঘটনা কবলিত বাস থেকে আহত যাত্রীদের উদ্ধার করে গৌরীপুর হাসপাতালে নিয়ে যায়।

বাসটি বর্তমানে পুলিশ হেফাজতে রয়েছে বলে জানা গেছে।

ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে দাউদকান্দি উপজেলার গৌরীপুর পেন্নাই বাসস্ট্যান্ডের পাশে যাত্রীবাহী বাস খাদে পড়ে ২০ জন আহত হয়েছেন। আজ শুক্রবার ঢাকা থেকে মতলবগামী একটি বাস নিয়ন্ত্রণ হারিয়ে খাদে পড়ে উল্টে যায়।

এসময় এতে ২০ জন যাত্রী আহত হন। পরে স্থানীয় জনগণের সহযোগিতায় হাইওয়ে পুলিশ এবং ফায়ার সার্ভিসের লোকজন দুর্ঘটনা কবলিত বাস থেকে আহত যাত্রীদের উদ্ধার করে গৌরীপুর হাসপাতালে নিয়ে যায়। বাসটি বর্তমানে পুলিশ হেফাজতে রয়েছে বলে জানা গেছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ