Inqilab Logo

মঙ্গলবার ২৪ সেপ্টেম্বর ২০২৪, ০৯ আশ্বিন ১৪৩১, ২০ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

মোটরসাইকেল জিতলেন রবি গ্রাহক

| প্রকাশের সময় : ৭ জুলাই, ২০১৭, ১২:০০ এএম

মোবাইল ফোন অপারেটর রবি আয়োজিত ‘বাই রবি অ্যান্ড উইন মোটরবাইক-এলইডি টিভি-স্মার্টফোন ক্যাম্পেইনে অংশ নিয়ে পুরস্কার হিসেবে মোটরসাইকেল জিতেছেন ঝিনাইদহের একজন গ্রাহক। ক্যাম্পেইনের অংশ হিসেবে গ্রাহককে রবি’র ৩৩ টাকা বান্ডেল প্যাকেজ গ্রহণ করতে হয়েছে। এরপর পুরস্কার জিততে এই ক্যাম্পেইনের আওতাভূক্ত গ্রাহকদের মধ্যে একমাসে ৫০০ টাকা মূল্যের সেবা গ্রহণকারীদের মধ্যে প্রথম হতে হয়েছে ওই গ্রাহককে।
গত ৮ মে শুরু হওয়া দুই মাসব্যাপী চলা ক্যাম্পেইন শেষ হয়েছে গতকাল ৬ জুলাই। ক্যাম্পেইনের অংশ হিসেবে দ্বিতীয় মাসের দ্বিতীয় মোটরসাইকেল বিজয়ীর নাম শিগগরিই ঘোষণা করা হবে। মোটারসাইকেল ছাড়াও প্রতি সপ্তাহে একজন গ্রাহক পেয়েছেন ৩২ ইঞ্চি এলইডি টিভি। এজন্য বিজয়ী গ্রাহককে ৩৩ টাকা বান্ডেল প্যাকেজ কিনে প্রতি সপ্তাহে ১৫০ টাকা মূল্যের সেবা গ্রহণ করার ক্ষেত্রে প্রথম হিসেবে নির্বাচিত হতে হয়েছে।
এছাড়া এ ক্যাম্পেইনের আওতায় সকাল ১০টা থেকে দুপুর ১২টা, দুপুর ১২টা থেকে দুপুর ২টা, দুপুর ২টা থেকে বিকাল ৪টা, বিকাল ৪টা থেকে সন্ধ্যা ৬টা এবং সন্ধ্যা ৬টা থেকে রাত ৮টা এই সময়সীমাগুলোর মধ্যে প্রতিটি সময়সীমায় প্রথম ৩৩ টাকা বান্ডেল প্যাকেজ কেনা ৫ গ্রাহক পেয়েছেন একটি করে স্মার্টফোন। -প্রেস বিজ্ঞপ্তি



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ