Inqilab Logo

সোমবার, ০৩ জুন ২০২৪, ২০ জ্যৈষ্ঠ ১৪৩১, ২৫ জিলক্বদ ১৪৪৫ হিজরী

ঠাকুরগাঁওয়ে গৃহবধূকে ধর্ষণের অভিযোগ ইউপি সদস্যের ছেলের বিরুদ্ধে মামলা

| প্রকাশের সময় : ৭ জুলাই, ২০১৭, ১২:০০ এএম

ঠাকুরগাঁও জেলা সংবাদদাতা: ঠাকুরগাঁওয়ে এক ইউনিয়ন পরিষদ সদস্যর ছেলের বিরুদ্ধে ধর্ষণের অভিযোগে আদালতে মামলা হয়েছে। সদর উপজেলা আকচা ইউনিয়নের ওই গৃহবধূ গত বুধবার সকালে ঠাকুরগাঁও নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনালে মামলা করেন। মামলায় ইউনিয়নের ৬ নম্বর ওয়ার্ডের সদস্য আব্দুল কাদেরের ছেলে সালেনূর (২৬) ও বৈকণ্ঠপুর গ্রামের জামাল উদ্দীনের ছেলে জহুরুল হককে আসামি করা হয়েছে। পুলিশ ও নির্যাতিতার পরিবার জানান, গত শনিবার গৃহবধূর স্বামী বাড়ির পাশে একটি বিয়েবাড়িতে ছিলেন। সে সময় সালেনূর ও জহুরুল গৃহবধূর ঘরে ঢুকে মুখ চেপে ধর্ষণ করেন। গৃহবধূর চিৎকারে স্থানীয়রা এগিয়ে গেলে তারা পালিয়ে যায়। গৃহবধূ ঠাকুরগাঁও সদর হাসপাতালে ভর্তি হয়ে চিকিৎসা নিয়েছেন। এ ঘটনায় ইউনিয়ন পরিষদ সদস্যর ছেলের বিরুদ্ধে ধর্ষণের অভিযোগে আদালতে মামলা হয়েছে। সদর উপজেলা আকচা ইউনিয়নের ওই গৃহবধূ বুধবার সকালে ঠাকুরগাঁও নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনালে মামলা করেন। মামলায় ইউনিয়নের ৬ নম্বর ওয়ার্ডের সদস্য আব্দুল কাদেরের ছেলে সালেনূর (২৬) ও বৈকণ্ঠপুর গ্রামের জামাল উদ্দীনের ছেলে জহুরুল হককে আসামি করা হয়েছে।
বাদীর আইনজীবী জাকিয়া সুলতানা মিঠু জানান, এক গৃহবধু ধর্ষণের অভিযোগে বুধবার সকালে ঠাকুরগাঁও নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনালে মামলা করেন নির্যাতিতা নিজেই বাদী হয়ে। মামলা করার প্রেক্ষিতে ঠাকুরগাঁও নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনালের বিচারক মোহাম্মদ আয়ুব আলী মামলা আমলে নিয়ে পুলিশকে এ বিষয়ে তদন্তের নির্দেশ দিয়েছেন বলে জানান তিনি। তবে ইউপি সদস্য আব্দুল কাদের এ মামলাকে হয়রানিমূলক বলে দাবি করেছেন। তিনি জানান, আমাকে ভোটে হারাতে না পেরে আমার প্রতিপক্ষ ও শত্রæতা আমাকে ও আমার পরিবারকে হয়রানি করার উদ্দ্যেশ্যে এ মামলা করিয়েছে বলেও দাবি করেন তিনি। তবে এ বিষয়ে অভিযুক্ত সালেনূর এর সাথে যোগাযোগে চেষ্টা করা হলেও তাকে পাওয়া যায়নি। এ বিষয়ে ঠাকুরগাঁও সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি মশিউর রহমান জানান, আদালতে অভিযোগের পর আদালত এ ব্যাপারে পুলিশকে তদন্তের নির্দেশ দিয়েছেন। তদন্ত সাপেক্ষে আদালতে প্রতিবেদন উপস্থাপনসহ আইনগত ব্যবস্থা নেয়া হবে বলেও জানান তিনি।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ