Inqilab Logo

সোমবার, ০১ জুলাই ২০২৪, ১৭ আষাঢ় ১৪৩১, ২৪ যিলহজ ১৪৪৫ হিজরী

হাতিবান্ধা সীমান্তে বিএসএফের গুলিতে বাংলাদেশি নিহত

লালমনিরহাট জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৬ জুলাই, ২০১৭, ১০:৪৪ এএম | আপডেট : ১১:০৫ এএম, ৬ জুলাই, ২০১৭

লালমনিরহাটের হাতিবান্ধা উপজেলার দৈখাওয়া সীমান্তে ভারতীয় সীমান্তরক্ষী বাহিনী বিএসএফের গুলিতে গরু পারাপারকারী এক বাংলাদেশি নিহত হয়েছেন।

বৃহস্পতিবার ভোর সাড়ে ৪টার দিকে এ ঘটনা ঘটে বলে বিজিবি সূত্র নিশ্চিত করেছে।

গোতামারী ইউপি চেয়ারম্যান আবুল কাশেম সাবু জানান, নিহতের লাশ সীমান্তের কাঁটাতার সংলগ্ন এলাকায় পড়ে আছে। অপর একজন গুলিবিদ্ধ হয়েছে বলেও তিনি জানান। তবে তিনি তাদের নাম-পরিচয় জানাতে পারেননি।

বিজিবি জানায়, উপজেলার দৈখাওয়া সীমান্তের মেইন পিলার ৯০৫-এর ১০এফ নম্বর সাব পিলার সংলগ্ন সীমান্ত দিয়ে বাংলাদেশি একদল গরু পারাপারকারী ভোরে গরু আনতে যায়। এসময় ভারতের কুচবিহার জেলার ১০০ পাগলিবাড়ি বিএসএফ ক্যাম্পের টহল দল তাদের লক্ষ্য করে গুলি ছুড়লে ঘটনাস্থলেই একজন নিহত এবং অপর একজন গুলিবিদ্ধ হয়। তবে তাদের পরিচয় এখনও মেলেনি।

লালমনিরহাট-১৫ বিজিবি ব্যাটালিয়নের পরিচালক লেফটেন্যান্ট কর্নেল গোলাম মোর্শেদ এ ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, নিহতের লাশ কাটাতারের বেড়ার পাশে পড়ে থাকায় তাঁর পরিচয় পাওয়া যায়নি।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ