Inqilab Logo

রবিবার, ৩০ জুন ২০২৪, ১৬ আষাঢ় ১৪৩১, ২৩ যিলহজ ১৪৪৫ হিজরী

চট্টগ্রামে নৌদস্যু সর্দার কামাল গ্রেফতার ৮টি আগ্নেয়াস্ত্র গুলি ইয়াবা উদ্ধার

| প্রকাশের সময় : ৬ জুলাই, ২০১৭, ১২:০০ এএম

চট্টগ্রাম ব্যুরো : নগরীতে অভিযান চালিয়ে নৌদস্যু সর্দার মোঃ কামালকে (৩৫) গ্রেফতার করেছে র‌্যাব। উদ্ধার করা হয়েছে ৮টি আগ্নেয়াস্ত্র বিপুল সংখ্যক গুলি, রকেট প্লেয়ার, মোবাইল ফোন ও ইয়াবা ট্যাবলেট। র‌্যাব জানায়, গ্রেফতার কামাল বঙ্গোপসাগরের উপকূলীয় এলাকায় ও মেঘনা মোহনার নৌদস্যু ‘কামাল বাহিনীর’ প্রধান। মঙ্গলবার গভীর রাতে নগরীর পাঁচলাইশ এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়।
র‌্যাব-৭ চট্টগ্রামের লে. কমান্ডার আশেকুর রহমান জানান, কামাল বঙ্গোপসাগরের উপকূলীয় এলাকায় ও মেঘনা মোহনার ট্রলার ডাকাতির পাশাপাশি ইয়াবা ব্যবসার সাথে জড়িত। তার বিরুদ্ধে বিভিন্ন অপরাধে মোট ১১টি মামলার তথ্য আমরা এখন পর্যন্ত পেয়েছি।
ভোলার বাসিন্দা কামাল চট্টগ্রাম নগরীর পাঁচলাইশ এলাকায় ভাড়া বাসায় থাকতেন। গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাব ওই বাসায় অভিযান চালিয়ে তাকে গ্রেফতার করে। এসময় তার কাছ থেকে বিভিন্ন ধরনের ৮টি আগ্নেয়াস্ত্র, বিপুল সংখ্যক গুলি, ইয়াবা ও ইয়াবা বিক্রির ১৬ লাখ ৩৯ হাজার ৩০০ টাকা উদ্ধার করা হয়।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ