Inqilab Logo

শুক্রবার, ০৫ জুলাই ২০২৪, ২১ আষাঢ় ১৪৩১, ২৮ যিলহজ ১৪৪৫ হিজরী

ন্যাশনাল ব্যাংক-ইউসেপ সমঝোতা চুক্তি

| প্রকাশের সময় : ৬ জুলাই, ২০১৭, ১২:০০ এএম

ন্যাশনাল ব্যাংকের সামাজিক দায়বদ্ধতা কার্যক্রমের আওতায় ৫ জুলাই এনবিএল ও ইউসেপ বাংলাদেশ এর মধ্যে এক সমঝোতা চুক্তি স্বাক্ষরিত হয়। ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক চৌধুরী মোসতাক আহমেদ এবং ইউসেপ বাংলাদেশ-এর ভারপ্রাপ্ত চিফ এক্্িরকিউটিভ অফিসার মো: হাবিবুর রহমান স্ব-স্ব প্রতিষ্ঠানের পক্ষে চুক্তিতে স্বাক্ষর করেন। এ সময় ন্যাশনাল ব্যাংকের অতিরিক্ত ব্যবস্থাপনা পরিচালক ওয়াসিফ আলী খান ও এম এ ওয়াদুদ, উপব্যবস্থাপনা পরিচালক আব্দুস সোবহান খান, শাহ্ সৈয়দ আব্দুল বারী ও মো. ফরিদ উদ্দিন আহমেদ সহ উভয় প্রতিষ্ঠানের ঊর্ধ্বতন কর্মকর্তাবৃন্দ উপস্থিত ছিলেন।
চুক্তির আওতায় দুটি প্রতিষ্ঠানের আর্থিক সমঅংশীদারিত্বের ভিত্তিতে রাজশাহী অঞ্চলে বসবাসরত অর্থনৈতিকভাবে অনগ্রসর সাঁওতাল উপজাতী জনগোষ্ঠির বেকার যুবকদের এক বছর মেয়াদী ’ইন্ডাস্ট্রিয়াল সিউইং অপারেশন’ ট্রেনিং প্রদান ও বিভিন্ন প্রতিষ্ঠানে চাকুরী দেয়ার মাধ্যমে তাদেরকে অর্থনৈতিকভাবে স্বাবলম্বী করার উদ্দ্যোগ গ্রহন করা হয়। -প্রেস বিজ্ঞপ্তি



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ