Inqilab Logo

রোববার, ০৭ জুলাই ২০২৪, ২৩ আষাঢ় ১৪৩১, ৩০ যিলহজ ১৪৪৫ হিজরী

শ্রীদেবী অভিনীত ‘মম্’ মুক্তি পাচ্ছে কাল

| প্রকাশের সময় : ৬ জুলাই, ২০১৭, ১২:০০ এএম

আগামীকাল ‘মম্’ ছাড়াও দুই বা তিনটি চলচ্চিত্র মুক্তি পাবে। অন্য ফিল্মগুলো- ‘বাবুজি এক টিকেট বাম্বাই’, ‘দ্য স্লাম স্টারস’ এবং ‘গেস্ট ইন লন্ডন’।
‘মম্’ মুক্তি পাচ্ছে জি স্টুডিওস, ম্যাড ফিল্মস এবং থার্ড আই পিকচার্সের ব্যানারে। ড্রামা ফিল্মটি প্রযোজনা করেছেন বনি কাপুর, সুনীল মানচান্ডা, নরেশ আগারওয়াল, মুকেশ তালরেজা এবং গৌতম জৈন। রবি উদয়াভারের পরিচালনায় অভিনয় করেছেন শ্রীদেবী, সাজাল আলি, নওয়াজউদ্দিন সিদ্দিকি, আদনান সিদ্দিকি, অভিমন্যু শেখর সিং, বিকাস ভার্মা এবং সুশান্ত সিং। সঙ্গীত পরিচালনা করেছেন এ. আর. রহমান।
কমেডি ফিল্ম ‘বাবুজি এক টিকেট বাম্বাই’ মুক্তি পাচ্ছে হরি কৃপা ফিল্মসের ব্যানারে। চলচ্চিত্রটি প্রযোজনা করেছেন কে. কে. মুন্দাদা এবং পীযুষ মুন্দাদা। অরবিন্দ ত্রিপাঠীর পরিচালনায় অভিনয় করেছেন রাজপাল যাদব, ভারতী শর্মা, রঘুবীর যাদব, সুধা চন্দ্রন, মিলিন্দ গুনাজি, এহসান খান, মুশতাক খান এবং যশপাল শর্মা।
সন্দ্বীপ বাভার পরিচালনায় ‘দ্য স্লাম স্টারস’ ফিল্মটিতে অভিনয় করেছেন সুরবিন্দর ভিকি, গুরপ্রীত সিং তুতি এবং মাস্টার অভিরাজ সিং। অশ্বিনী ধির পরিচালিত কমেডি ফিল্ম ‘গেস্ট ইন লন্ডন’-এ অভিনয় করেছেন কার্তিক আরিয়ান কৃতি খারবান্দা, পরেশ রাওয়াল, তন্বী আজমি এবং সঞ্জয় মিশ্র।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ