Inqilab Logo

সোমবার, ০১ জুলাই ২০২৪, ১৭ আষাঢ় ১৪৩১, ২৪ যিলহজ ১৪৪৫ হিজরী

‘এক হাসিনা থি এক দিওয়ানা থা’ সাড়া জাগাতে পারেনি

| প্রকাশের সময় : ৬ জুলাই, ২০১৭, ১২:০০ এএম

গত শুক্রবার বলিউডের ‘এক হাসিনা থি এক দিওয়ানা থা’ এবং ‘শাব’ ফিল্ম দুটি মুক্তি পাবার কথা ছিল। শেষ পর্যন্ত প্রথমটি মুক্তি পেয়েছে। পরেরটি আগামী শুক্রবার মুক্তি পাবার কথা। সালমান খান অভিনীত ‘টিউবলাইট’ প্রত্যাশা অনুযায়ী আয় করতে ব্যর্থ হলেও ‘এক হাসিনা থি এক দিওয়ানা থা’ ফিল্মটি আয়ের ক্ষেত্রে কোনও ধরনের সুবিধা পায়নি।
সুনীল দর্শন প্রযোজিত ও পরিচালিত রোমান্স ড্রামা ফিল্ম ‘এক হাসিনা থি এক দিওয়ানা থা’তে অভিনয় করেছেন শিব দর্শন, নাতাশা ফারনান্দেস, উপেন পাটেল, ললিত মোহন তিওয়ারি, সোনি কওর, কৃষ্ণন ট্যান্ডন এবং সান মহাজন। ‘টিউবলাইট’ ফিল্মটির আয় কমে এলেও সেটি ভারতের সাড়ে চার হাজার পর্দার অধিকাংশ দখল করে আছে তাই ‘এক হাসিনা থি এক দিওয়ানা প্রদর্শনের জন্য খুব পর্দা পায়নি। আর বিষয়বস্তু দুর্বল বলে দর্শক আর সমালোচক কারও কাছ থেকেই ফিল্মটি আনুকূল্য পায়নি। ফিল্মটির আয় সর্বশেষ খবর পাওয়া পর্যন্ত কোটি রুপির বেশ নিচে।
দ্বিতীয় সোমবার ‘টিউবলাইট’ চলচ্চিত্রটির আয় করেছেন ১.৪ কোটি রুপি। এই পর্যায়ে আয় ১১৭.৪ কোটি রুপি। এই ধারায় ফিল্মটি ২০০ কোটি রুপি আয়ের সীমা ছাড়াতে পারবে কিনা সন্দেহ।
গ্রন্থনা : মোহাম্মদ শাহ আলম



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ