Inqilab Logo

শুক্রবার, ০৫ জুলাই ২০২৪, ২১ আষাঢ় ১৪৩১, ২৮ যিলহজ ১৪৪৫ হিজরী

ব্রাহ্মণবাড়িয়ায় সংঘর্ষে যুবক নিহত, আহত ১০

ব্রাহ্মণবাড়িয়া জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৫ জুলাই, ২০১৭, ৩:২০ পিএম

ব্রাহ্মণবাড়িয়ার সরাইলে দুই পক্ষের সংঘর্ষে একজন নিহত ও ১০ জন আহত হয়েছেন।

বুধবার সকালে উপজেলার পানিশ্বর ইউনিয়নের শাখাইতি গ্রামে এ সংঘর্ষের ঘটনা ঘটে। নিহত যুবকের নাম, মো. কালু মিয়া (২৮)। তিনি ওই গ্রামের মলাই মিয়ার ছেলে।

পুলিশ ও স্থানীয়রা জানান, গত তিন বছর ধরে শাখাইতি গ্রামের আবু তাহেরের সাথে একই গ্রামের নিহত কালুর চাচাতো ভাই মিলন মিয়ার জমি-জমা নিয়ে বিরোধ চলছিল। এরই জের ধরে বুধবার সকালে উভয় পক্ষের লোকজন দেশীয় অস্ত্র-শস্ত্র নিয়ে সংঘর্ষে জড়িয়ে পড়ে। এতে উভয় পক্ষের অন্তত ১০ জন আহত হন। আহতদের মধ্যে আশঙ্কাজনক অবস্থায় কালু ও তার চাচাতো ইকবালকে জেলা সদর হাসপাতালে নিয়ে এলে কর্তব্যরত চিকিৎসক কালুকে মৃত ঘোষণা করেন। আহত ইকবালকে (২০) আশংকাজনক অবস্থায় ঢাকায় প্রেরণ করা হয়েছে।

সরাইল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রূপক কুমার সাহা ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, বর্তমানে পরিস্থিতি নিয়ন্ত্রণে রয়েছে। পরবর্তী সংঘর্ষ এড়াতে এলাকায় অতিরিক্ত পুলিশ মোতায়েন রয়েছে।



 

Show all comments
  • নাম ৫ জুলাই, ২০১৭, ১০:১৮ পিএম says : 0
    No good
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ