Inqilab Logo

রবিবার, ৩০ জুন ২০২৪, ১৬ আষাঢ় ১৪৩১, ২৩ যিলহজ ১৪৪৫ হিজরী

বিজিবি-বিএসএফের আইজি পর্যায়ে সীমান্ত সম্মেলন শুরু

| প্রকাশের সময় : ৫ জুলাই, ২০১৭, ১২:০০ এএম

বেনাপোল অফিস : গতকাল বিজিবি-বিএসএফের আইজি পর্যায়ে ৪ দিনের সীমান্ত সম্মেলনে শুরু হয়েছে। কলকাতায় অনুষ্ঠিত এই সম্মেলনে যোগ দিতে গতকাল সকালে বিজিবি ২৪ সদস্যের প্রতিনিধি দল বেনাপোল দিয়ে ভারতে গেছে।
বিজিবির উপ মহাপরিচালক ব্রিগেডিয়ার জেনারেল শাহরিয়ার আহম্মেদ চৌধুরী নের্তৃত্বে প্রতিনিধি দলকে সীমান্তের জিরো লাইনে ভারতীয় বিএসএফের পক্ষে ফুল দিয়ে শূভেচ্ছা জানান, কলকাতা বিএসফের ডিআইজি-মৃদুল সরোয়ার। যশোর বিজিবির রিজিয়ন্যাল কমান্ডার ব্রিগেডিয়ার জেনারেল তৌফিকুল ইসলাম,রংপুর রিজিয়ন্যাল কমান্ডার ব্রিগেডিয়ার জেনারেল এ কে এম সাইফুল ইসলাম, ঠাকুরগাও সেক্টর কমান্ডার কর্নেল দেওয়ান লোকমান হোসেন, খুলনা সেক্টর কমান্ডার আনিসুর রহমান প্রমুখ।
সীমান্তে হত্যা শুন্যের কোঠায় নামিয়ে আনা, নারী শিশু পাচার, অস্ত্র ও মাদক পাচার প্রতিরোধে সীমান্ত সম্মেলনে স্খান পাবে বলে যশোর ৪৯ বিজিবি ব্যাটলিয়নের অধিনায়ক লে: কর্নেল আরিফুল হক জানান। সম্মেলন চলবে আগামী ৭ জুলাই পর্যন্ত। বিজিবি-স্বরাষ্ট মন্ত্রনালয়, পানি সম্পদ অধিদপ্তর, জরিপ অধিদপ্তর ও ফরেন এফেয়ার্সসহ বিভিন্ন দফতরের কর্মকতারা প্রতিনিধি দলে রয়েছেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ