Inqilab Logo

সোমবার, ০৮ জুলাই ২০২৪, ২৪ আষাঢ় ১৪৩১, ০১ মুহাররম ১৪৪৬ হিজরী

বোয়ালমারীতে রাজনৈতিক লড়াই অব্যাহত

| প্রকাশের সময় : ৫ জুলাই, ২০১৭, ১২:০০ এএম

ফরিদপুর জেলা সংবাদদাতা ঃ ফরিদপুর জেলার আলফাডাঙ্গা-বোয়ালমারী-মধুখালী উপজেলায় রাজনৈতিক লড়াই অব্যাহত। সাম্প্রতিক কালে সাবেক সাংসদ কাজী সিরাজ, বর্তমান সাংসদ ও আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক আব্দুর রহমান দুজনেই আওয়ামী লীগের হেভিওয়েট রাজনীতিবিদ। সম্প্রতিক কালে আরিফুর রহমান দোলন আগামী জাতীয় সংসদ নির্বাচনে ফরিদপুর আসন-১, আলফাডাঙ্গা, বোয়ালমারী, মধুখালী থেকে নির্বাচন করার আশা ব্যক্ত করে বিভিন্ন এলাকা-মহল্লায় ঘুড়ে বেড়াচ্ছেন এবং মিটিং ও ঘরোয়া আলোচনা অব্যহত রেখেছেন। দোলনের রাজনীতিতে আগমনে কাজী সিরাজ ও আব্দুর রহমানের ঘুম হারাম হয়ে গেছে। দুই হেভিওয়েট নেতা এখন তিন উপজেলা চষে বেড়াচ্ছেন। সাধারণ জনগণকে কাছে নেওয়ার নেওয়ার জন্য ঘুরে বেড়াচ্ছেন, এলাকার সাধারণ জনগণের সাথে যোগাযোগ রাখছেন।
ইতিপূর্বে এই দুই নেতার সাধারণ জনগণের সাথে যোগাযোগ ছিল না। এখন হেভিওয়েট দুই নেতা কাজী সিরাজ ও আব্দুর রহমান বিকেল-সন্ধ্যা না গড়াতেই এলাকার বিভিন্ন পয়েন্টে গিয়ে সাধারণ জনগণের সাথে যোগাযোগ রাখার চেষ্টা করছেন। নতুন রাজনৈতিক মুখ আরিফুর রহমান দোলন মাঠে নামায় হেভিওয়েট দ্ইু রাজনৈতিক নেতা কাজী সিরাজ ও আব্দুর রহমানের ঘুম হারাম হয়ে গেছে। বর্তমান সাংসদ ও সাবেক সাংসদ দুই সাংসদের রাজনীতি ফেসবুকে সীমাবদ্ধ থাকছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ