Inqilab Logo

সোমবার, ০৮ জুলাই ২০২৪, ২৪ আষাঢ় ১৪৩১, ০১ মুহাররম ১৪৪৬ হিজরী

মঠবাড়িয়ায় এলজিইডির বিভিন্ন প্রকল্পের কাজ না করে ৩০ কোটি টাকার বিল উত্তোলন

| প্রকাশের সময় : ৫ জুলাই, ২০১৭, ১২:০০ এএম

প্রতিবাদে আওয়ামী লীগের মিছিল ও স্মারকলিপি পেশ
মঠবাড়িয়া (পিরোজপুর) উপজেলা সংবাদদাতা : পিরোজপুরের মঠবাড়িয়ায় এলজিইডি’র বিভিন্ন প্রকল্পের ৩০ কোটি টাকার কাজ না করে বিল উত্তোলনের অভিযোগে বিক্ষোভ মিছিল ও স্মারকলিপি প্রদান করেছে স্থানীয় আ’লীগের নেতাকর্মীরা। গতকাল সকালে বিক্ষোভ মিছিলটি পৌর শহরের গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিণ শেষে উপজেলা পরিষদ চত্ত¡রে সমাবেশ অনুষ্ঠিত হয়। এসময় বক্তারা অভিযোগ করেন, ২০১২-২০১৩ থেকে ২০১৬-২০১৭ অর্থ বছরে মঠবাড়িয়ার বিভিন্ন প্রকল্পে প্রায় ৩০ কোটি টাকার কাজ না করে সংশ্লিষ্ট কর্তৃপক্ষের যোগসাজেসে কিছু অসাধু ঠিকাদার টাকা লোপাট করেছেন।
এসময় উপজেলা আ’লীগের সহ-সভাপতি মুক্তিযোদ্ধা মোস্তফা শাহ আলম দুলালের সভাপতিত্বে বক্তব্য রাখেন, উপজেলা আ’লীগের সহ-সভাপতি আরিফ-উল-হক, মুক্তিযোদ্ধা ফারুকউজ্জামান, যুগ্ম সাধারণ সম্পাদক জাহিদ উদ্দিন পলাশ, আ’লীগ নেতা রিয়াজ উদ্দিন, উপজেলা সেচ্ছাসেবক লীগের সভাপতি আলাউদ্দিন আল আজাদ, উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক জুলহাস শাহীন, পৌর ছাত্রলীগের সভাপতি শরিফুল ইসলাম রাজু, উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক আরিফুর রহমান সিফাত প্রমুখ। স্থানীয় সতন্ত্র সংসদ সদস্য ডা. রুস্তম আলী ফরাজীর বিরুদ্ধে দুর্নীতি, অনিয়ম ও স্বজনপ্রীতির অভিযোগ এনে সমাবেশে বক্তারা চরখালী-মঠবাড়িয়া-পাথরঘাটা সড়কটি সম্প্রতি একনেকে অনুমোদন করায় মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে ধন্যবাদ জানান।
সমাবেশ শেষে নেতারা উক্ত­ অর্থ বছরে প্রধানমন্ত্রী প্রতিশ্রæত স্থানীয় সংসদ ডা. রুস্তম আলী ফরাজীর অনুকূলে কোন প্রকল্পে কত টাকা বরাদ্ধ এবং কয়টা বাস্তবায়ন হয়েছে তা তিন দিনের মধ্যে তদন্ত করে দেখার দাবি জানিয়ে উপজেলা নির্বাহী কর্মকর্তার মাধ্যমে স্থানীয় সরকার ও সমবায় মন্ত্রীর বরাবরে স্মারকলিপি প্রদান করেন।
এবিষয়ে উপজেলা প্রকৌশলী বদরুল আলম জানান, সুনির্দিষ্ট প্রকল্পের অনিয়মের লিখিত অভিযোগ পেলে আইনানুগ ব্যবস্থা নেয়া হবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ