Inqilab Logo

রোববার ২২ সেপ্টেম্বর ২০২৪, ০৭ আশ্বিন ১৪৩১, ১৮ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

উদ্ধার হয়নি অপহৃত মুদি ব্যবসায়ী

| প্রকাশের সময় : ৫ জুলাই, ২০১৭, ১২:০০ এএম

স্টাফ রিপোর্টার, নরসিংদী থেকে : ২৫ হাজার টাকা নিয়ে নরসিংদী থেকে মুদি মালামাল কিনতে গিয়ে অপহরণের শিকার হয়েছে শহিদুল ইসলাম শাহিন নামে এক যুবক। দীর্ঘ ৪ দিনেও পুলিশ তাকে উদ্ধার করতে পারছে না। সোমবার রাতে অপহৃত মাহিনের বড় ভাই শাহাদাৎ হোসেন নরসিংদী প্রেসক্লাবে গিয়ে সাংবাদিকদেরকে এ তথ্য জানিয়েছেন।
জানা গেছে, শহর সংলগ্ন ঘোড়াদিয়া সংগীতা এলাকার শাহজাহান মিয়ার পুত্র শহিদুল ইসলাম শাহিন সংগীতা বাজার এলাকায় মুদি মালামালের ব্যবসা করে জীবিকা নির্বাহ করে। শুক্রবার দিন বিকেল দোকানের তহবিল থেকে ২৫ হাজার টাকা নিয়ে দোকানের মুদি মালামাল কিনার জন্য নরসিংদী বাজারের উদ্দেশ্যে রওয়ানা দেয়। এরপর সে আর বাড়ী ফিরেনি। তার পিতা, ভাই ও আত্মীয়-স্বজন তাকে বিভিন্ন স্থানে খোঁজাখুজি করে কোথাও পায়নি। শনিবার বিকেলে অপহরনকারীরা তাদের ০১৭৫৭-৪৩৩৬৮৫ নাম্বার থেকে শাহিনের বড় ভাই শাহাদাৎ হোসেনের ০১৭১৪-৭৭২৩২৬ মোবাইল নাম্বারে ফোন করে জানায় যে, শাহিন তাদের জিম্মায় রয়েছে। তাদেরকে বিকাশের মাধ্যমে মুক্তিপন হিসেবে ৩০ হাজার টাকা দিলে অপহৃনকারীরা তাকে ছেড়ে দিবে। এই ঘটনা শুনে শাহিনের বড় ভাই শাহাদাৎ নরসিংদী মডেল থানাকে এ ঘটনা অবহিত করে। পুলিশ ঘটনা জেনে শাহিনের আত্মীয় পরিচয় দিয়ে অপহণকারীদের নাম্বারে কথা বলেন। কিন্তু অপহণকারীরা পুলিশকে কোন ঠায় ঠিকানা দেয়নি। এই ঘটনার পর শাহিনের বড় ভাই শাহাদাৎ হোসেন পূনরায় অপহরনকারীদের সাথে যোগাযোগ করলে অপহণকারীরা ঢাকায় যাবার জন্য একটি ঠিকানা দেয়। সেই ঠিকানা অনুযায়ী বড় ভাই শাহাদাৎ ও অন্যান্য আত্মীয়রা ঢাকায় গিয়ে বহু চেষ্টা করেও অপহরণকারীদের সন্ধান করতে পারেনি। অপহণকারীরা এরপর তাদের মোবাইল ফোনটি বন্ধ করে দেয়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ