Inqilab Logo

শুক্রবার, ০৫ জুলাই ২০২৪, ২১ আষাঢ় ১৪৩১, ২৮ যিলহজ ১৪৪৫ হিজরী

ব্রাহ্মণপাড়ায় গাছ পড়ে মহিলার মৃত্যু

| প্রকাশের সময় : ৫ জুলাই, ২০১৭, ১২:০০ এএম

ব্রাহ্মণপাড়া উপজেলা সংবাদদাতা : কন্যা সন্তানকে স্কুলে পাঠিয়ে বাড়ি ফেরা হলনা হতভাগা মায়ের। একমাত্র সন্তানকে বিদ্যালয়ে পাঠাতে নিদির্ষ্ট স্থান থেকে সিএনজিতে তোলে দেয় কন্যা মারিয়াকে। সন্তান স্কুলে পৌছার পূর্বেই রাস্তার পাশের মরা গাছ পড়ে মর্মান্তিক মৃত্যু হল প্রবাসীর স্ত্রী আকলিমার। ঘটনাটি ঘটেছে গতকাল সকালে কুমিল্লার ব্রাহ্মণপাড়া উপজেলার দুলালপুর গ্রামে। এ নিয়ে ঐ এলাকায় বইছে শোকের মাতম। দীর্ঘদিন ধরে ব্রাহ্মণপাড়া টু দুলালপুর রাস্তার পাশের বিভিন্ন প্রজাতের কাঠের গাছ মরে ঝুকিতে রয়েছিল।
সরজমিনে ঘুরে জনা যায়, ঘটনার দিন সকালে উপজেলার দুলালপুর গ্রামের পূর্ব পাড়া এলাকার বাহরাইন প্রবাসী গাজী মোঃ শাহ আলম এর স্ত্রী মোসাঃ আকলিমা আক্তার (৩২), তার মেয়ে ব্রাহ্মণপাড়া উপজেলা পরিষদ মডেল স্কুলের ৫ শ্রেণীর ছাত্রী মোসাঃ মারিয়া আক্তার (৮) কে বিদ্যালয়ে যাওয়ার জন্য প্রতিদিনের মত দুলালপুর টু ব্রাহ্মণপাড়া সড়কের সিএনজিতে তোলে দেয়। মেয়েকে গাড়িতে তোলে দিয়ে নিত্য প্রয়োজনীয় খরচের জন্য পাশের খানিক দূরে (পায়ে হেটে) দোকানে যাওয়ার পথে একই এলাকার আব্দুর রৌফের বাড়ীর সামনে গেলে রাস্তার পাশের শিশু কাঠের মোটা একটি গাছ মাটি উপড়ে পড়ে ঘটনাস্থলেই আকলিমা আক্তার মারা যায়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ