Inqilab Logo

বৃহস্পতিবার, ২৭ জুন ২০২৪, ১৩ আষাঢ় ১৪৩১, ২০ যিলহজ ১৪৪৫ হিজরী

গাবতলীতে আল আমিন হত্যায় ২৩ জনের বিরুদ্ধে মামলা

| প্রকাশের সময় : ৪ জুলাই, ২০১৭, ১২:০০ এএম

গাবতলী (বগুড়া) উপজেলা সংবাদদাতা : বগুড়ার গাবতলী নশিপুরের ছোটইটালী গ্রামে স্কুল ছাত্র আল আমিন (১৫) হত্যা ঘটনায় নিহত আল আমিনের পিতা আমজাদ হোসেন মন্ডল বাদী হয়ে ২৩জনের বিরুদ্ধে থানায় একটি হত্যা মামলা দায়ের করা হয়েছে। এদিকে পুলিশ এঘটনায় ৬জনকে গ্রেফতার করে গতরবিবার জেলহাজতে প্রেরণ করেছে।
জানাযায়, স্কুল ছাত্র আল আমিন হত্যা মামলায় হবিবর রহমান (৭০) কে প্রধান আসামী করে মামলার অন্যান্য আসামীরা হলো আব্দুল হামিদ (৫০), আবু বক্কর (৪২), হায়দার আলী (৪৫), ইয়াকুব আলী (৬৫), আব্দুল মান্নান (৪০), আমিনুল ইসলাম (২৯), আলম প্রাং (৪০), আব্দুল মান্নান (৫১), শহিদুল ইসলাম (৩৮), জব্বার (৫৫), ফারুক (৩০), বাবলু প্রাং(৫০), আজাহার আলী (৬৫), আব্দুল মমিন (৪০), জাহাঙ্গীর আলম (৩৫), মুকুল প্রাং (৪১), আজিজার রহমান (৫৮), চাঁন মিয়া (৫০), মেহেদেী হাসান (২০), বাচ্চু প্রাং (৫৫), রেজওয়ান (১৯) ও শামীম (২০) উল্লেখ করে মামলা দায়ের করা হয়। মামলা নং ০১। তদন্তকারী কর্মকর্তা এসআই সোহেল রানা মামলা দায়ের হওয়া বিষয়ে সত্যতা স্বীকার করেছেন। এ দিকে গত রোববার বগুড়া জেলা পুলিশ সুপার মোঃ আসাদুজ্জামান বিপিএম ও গাবতলী মডেল থানা অফিসার ইনচার্জ খায়রুল বাসার ঘটনাস্থল পরিদর্শন করেছেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ