Inqilab Logo

মঙ্গলবার, ০২ জুলাই ২০২৪, ১৮ আষাঢ় ১৪৩১, ২৫ যিলহজ ১৪৪৫ হিজরী

ফিনিক্স ফাইন্যান্স এন্ড ইনভেস্টমেন্টসের লভ্যাংশ ঘোষণা

| প্রকাশের সময় : ৪ জুলাই, ২০১৭, ১২:০০ এএম

গত ২৯ জুন ইনস্টিটিশন অব ডিপ্লোমা ইঞ্জিনিয়ার্স, বাংলাদেশ-এ ফিনিক্স ফাইন্যান্স এন্ড ইনভেস্টমেন্টসের ২২তম বার্ষিক সাধারন সভা অনুষ্ঠিত হয়। সভায় ৩১ ডিসেম্বর ২০১৬ সমাপ্ত বছরে শেয়ারহোল্ডারদের জন্য ২০% নগদ লভ্যাংশ ঘোষণা করা হয়। কোম্পানী চেয়ারম্যান ইভানা ফাহমিদা মোহাম্মদের শারিরিক অসুস্থ্যতার কারণে তার অনুপস্থিতিতে সভায় সভাপতিত্ব করেন কোম্পানী পরিচালক মোবারক আলী। কোম্পানীর পরিচালকবৃন্দ আব্দুর রহমান, আজিজুর রহমান, দোস্ত মোহাম্মদ, রাকিবুল ইসলাম খান, স্বতন্ত্র পরিচালকবৃন্দ নাসরিন আলী ও রেশাদ ইমাম এবং ব্যবস্থাপনা পরিচালক এস,এম ইন্তেখাব আলম এ সময় উপস্থিত ছিলেন।
তাছাড়া ড. এম শাহ আলম, উপ ব্যবস্থাপনা পরিচালক, মোহাম্মদ সাইদুজ্জমান এফসিএ, এফসিএস, ইভিপি, হেড অব ইনভেস্টমেন্ট ও কোম্পানী সচিব এবং কোম্পানীর অন্যান্য উর্ধতন নির্বাহীবৃন্দ অত্র বার্ষিক সাধারন সভায় অংশগ্রহণ করেন। সভায় শেয়ারহোল্ডারগণ কোম্পানীর সকল কর্মকান্ডের প্রতি আস্থা প্রকাশ করেন এবং ২০১৬ সালের জন্য ২০% নগদ লভ্যাংশ ঘোষণা করায় সন্তোষ প্রকাশ করেন। - প্রেস বিজ্ঞপ্তি



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ