Inqilab Logo

বুধবার ১৮ সেপ্টেম্বর ২০২৪, ০৩ আশ্বিন ১৪৩১, ১৪ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

যশোর পৌরসভায় ৩ কোটি টাকা ব্যয়ে ড্রেন ও রাস্তা নির্মাণ কাজের উদ্ধোধন

| প্রকাশের সময় : ৪ জুলাই, ২০১৭, ১২:০০ এএম

যশোর ব্যুরো : যশোর পৌরসভার মেয়র জহিরুল ইসলাম চাকলাদার রেন্টু নাগরিকদের সুবিধার্থে উন্নয়ন কাজ আজ অব্যাহত রেখে প্রশংসিত হয়েছেন। তিনি দীর্ঘদিনের অবহেলিত শহরকে সত্যিকারার্থে আধুনিক শহরে রুপান্তিরিত করার যাবতীয় পদক্ষেপ নিয়েছেন। একে একে শহরের অলিগলির সড়ক, ড্রেন নির্মাণ প্রকল্প বাস্তবায়স করছেন।
এরই অংশ হিসেবে যশোর পৌরসভার ঘোপ নওয়াপাড়া ও পিলু খান রোডের চলাচলের অনুপযোগী সড়ক ও ড্রেন নির্মাণ কাজের উদ্ধোধন করা হয়েছে। সোমবার বিকালে পৌরসভার মেয়র জহিরুল ইসলাম চাকলাদার রেন্টু এই কাজের উদ্ধোধন করেন। উদ্বোধনকালে তিনি বলেন, অবিভক্ত বাংলার প্রথম জেলা শহর যশোর পৌরসভাকে আধুনিক ও মডেল নগরী হিসেবে গড়ে তোলা হবে। দেওয়া হবে নাগরিকদের সকল সুবিধা। পৌসভার প্রকৌশল বিভাগ সুত্র জানায়, প্রায় ৩ কোটি টাকা ব্যয়ে ঘোপের সড়ক ও ড্রেন নির্মান করা হবে। এতে অর্থ দিচ্ছে বাংলাদেশ সরকার, এডিবি ও ওএফআইডি। উদ্ধোধনের সময় উপস্থিত ছিলেন পৌরসভার প্রধান প্রকৌশলী শরীফ হাসান, ৩ নম্বর ওয়ার্ড কাউন্সিলার মোকসিমুল বারী অপু, প্রেসক্লাব যশোরের সম্পাদক এসএম তৌহিদুর রহমান, যশোর সাংবাদিক ইউনিয়নের জেইউজে) সভাপতি সাজেদ রহমান, যুবলীগ নেতা ওয়াহিদুজ্জামান বাবলু, আজহার উদ্দিন স্বপন, শেখ মাসুদ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ