Inqilab Logo

রোববার ২২ সেপ্টেম্বর ২০২৪, ০৭ আশ্বিন ১৪৩১, ১৮ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

চট্টগ্রামে ১০ হাজার ইয়াবাসহ ট্রাক চালক গ্রেফতার

| প্রকাশের সময় : ৩ জুলাই, ২০১৭, ১২:০০ এএম

চট্টগ্রাম ব্যুরো : চট্টগ্রামে ১০ হাজার ইয়াবাসহ এক ট্রাক চালককে গ্রেফতার করেছে পুলিশ। গ্রেফতার মো. নেজাম উদ্দিন (৩১) কক্সবাজারের চকরিয়া উপজেলার খুটাখালী গ্রামের নূর আহমদের পুত্র। শনিবার গভীর রাতে কর্ণফুলী শাহ আমানত সেতু টোল প্লাজা এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয় বলে জানান গোয়েন্দা পুলিশের সহকারী কমিশনার (বন্দর) আসিফ মহিউদ্দিন।
তিনি বলেন, নেজাম ট্রাকে করে ইয়াবা নিয়ে টেকনাফ থেকে চট্টগ্রাম আসছিলেন। খবর পেয়ে শাহ আমানত সেতু টোল প্লাজায় ট্রাকটি থামায় গোয়েন্দা পুলিশের একটি দল। পরে তল্লাশি চালিয়ে ট্রাকের টুলবক্স থেকে ইয়াবার একটি প্যাকেট উদ্ধার করা হয়, যাতে মোট ১০ হাজার ইয়াবা পাওয়া যায়। প্রাথমিক জিজ্ঞাসাবাদে এই ট্রাক চালক ট্রাকে পণ্য পরিবহনের আড়ালে ইয়াবা পাচার করার কথা স্বীকার করেছে। নেজামের বিরুদ্ধে কর্ণফুলী থানায় মাদকদ্রব্য আইনে একটি মামলা দায়ের করা হয়েছে বলে জানান পুলিশ কর্মকর্তা আসিফ মহিউদ্দিন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ