Inqilab Logo

মঙ্গলবার, ০৯ জুলাই ২০২৪, ২৫ আষাঢ় ১৪৩১, ০২ মুহাররম ১৪৪৬ হিজরী

বাউফলে উপজেলা চেয়ারম্যানের বিরুদ্ধে চাঁদাবাজি মামলা

| প্রকাশের সময় : ৩ জুলাই, ২০১৭, ১২:০০ এএম

বাউফল উপজেলা সংবাদদাতা : পটুয়াখালীর বাউফল উপজেলা পরিষদের চেয়ারম্যান ও জেলা আওয়ামী লীগের সদস্য মজিবুর রহমানের বিরুদ্ধে চাঁদাবাজি মামলা করা হয়েছে। গত শনিবার রাতে উপজেলা ছাত্রলীগের একাংশের কর্মী লিঙ্কন মাহমুদ বাদী হয়ে বাউফল থানায় ওই মামলা। এ ছাড়াও ওই মামলায় আসামি করা হয়েছে উপজেলা ছাত্রলীগের একাংশের সভাপতি সাইদুর রহমান হাসান ও সাধারণ সম্পাদক মাহমুদ রাহাত জামশেদসহ ৩১ জনকে।
মামলার এজাহারে উল্লেখ করা হয়েছে, আনুমানিক পাঁচ মাস পূর্বে ছাত্রলীগ কর্মী লিঙ্কন বাজাজ কোম্পানির একটি পালসার (১৫০ সিসি) মোটরসাইকেল ক্রয় করেন। এরপর থেকেই তার কাছে ৫০ হাজার টাকা চাঁদা দাবি করে আসছে আসামিরা। আর চাঁদা না দেয়ায় যখন তার কাছে মোটরসাইকেল চাইবেন তখনই তাদের (আসামি) কাছে মোটরসাইকেল তুলে দিতে হবে বলে হুমকি দেয় আসামিরা। ওই চাঁদার টাকা না দেওয়ায় ২১ জুন বিকেল ৪ টার দিকে বাউফল পৌরসভা ভবনের সামনের সড়কে আসামিরা তার মোটরসাইকেলের গতিরোধ করে ফের ৫০ হাজার টাকা চাঁদা দাবি করে এবং চাঁদা না দেওয়ায় তাকে পিটিয়ে ও কুপিয়ে আহত করে তার মোটরসাইকেলটি ভাঙচুর করে এবং তার সঙ্গে থাকা ২০ হাজার টাকা আসামিরা ছিনিয়ে নেয়।
বাউফল থানার ওসি আযম খান ফারুকী উপজেলা চেয়ারম্যানের বিরুদ্ধে মামলা হওয়ার সত্যতা নিশ্চিত করে বলেন, তদন্ত সাপেক্ষে আদালতে অভিযোগপত্র দেওয়া হবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ