Inqilab Logo

বুধবার, ০৩ জুলাই ২০২৪, ১৯ আষাঢ় ১৪৩১, ২৬ যিলহজ ১৪৪৫ হিজরী

বিলিয়নেয়ারকে নিয়ে রিয়ানা-নেয়োমি ক্যাম্বেলের বিরোধ?

| প্রকাশের সময় : ৩ জুলাই, ২০১৭, ১২:০০ এএম

খবরে প্রকাশ গায়িকা রিয়ানার (ছবিতে ডানে) সঙ্গে সুপারমডেল নেয়োমি ক্যাম্বেলের বিরোধের কারণ হল প্রথম জনের সঙ্গে সৌদি ব্যবসায়ী হাসান জামিলের সা¤প্রতিক ঘনিষ্ঠতা। কিছুদিন আগে হাসানের সঙ্গে ইবিসার একটি সুইমিং পুলে রিয়ানাকে অন্তরঙ্গ অবস্থায় দেখা গেছে।
সূত্র জানিয়েছে নেয়োমি জামিলের সঙ্গে রিয়ানার মেলামেশা ঠিকভাবে নিতে পারছেন না- পক্ষান্তরে রিয়ানাও পৃষ্ঠ প্রদর্শনে প্রস্তুত নন। “দুজনই একরোখা নারী। নেয়োমির সঙ্গে হাসানের সম্পর্কের ব্যাপারে কেউই তেমন জানে না, তবে তিনি কোনও ক্ষেত্রে দ্বিতীয় হতে রাজি নন,” সূত্র বলেছে।
“অন্য দিকে রিয়ানা সম্পর্কের ব্যাপারে চরমপন্থি, তার পথে কেউই আসতে পারে না,” সূত্র আরও বলেছে।
ক্যাম্বেলের সঙ্গে জামিলের সম্পর্ক কখনও নিশ্চিত হয়নি। তবে, গত বছর জুলাইতে লন্ডনে অনুষ্ঠিত ব্রিটিশ সামার টাইম ফেস্টিভ্যালে তাদের একসঙ্গে অন্তরঙ্গ দেখা গেছে।
রিয়ানা ‘ওয়ান’স’ ফ্র্যাঞ্চাইজের নারী সংস্করণ ‘ওশান’স এইট’ চলচ্চিত্রে স্যান্ড্রা বুলক, কেইট বøানচেট এবং অন্যান্যদের সঙ্গে অভিনয়ে অংশ নিয়েছেন। আগামী ৮ জুন ফিল্মটি মুক্তি পাবে।
গ্রন্থনা : মোহাম্মদ শাহ আলম



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ