Inqilab Logo

শুক্রবার, ০৫ জুলাই ২০২৪, ২১ আষাঢ় ১৪৩১, ২৮ যিলহজ ১৪৪৫ হিজরী

চাঁদার জন্য এসে দেশীয় এলজিসহ ইউপিডিএফ কর্মী আটক

মাটিরাঙা উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২ জুলাই, ২০১৭, ৪:৩০ পিএম

মাটিরাঙা উপজেলা সংবাদদাতা : খাগড়াছড়ির মাটিরাঙ্গা চাঁদা নিতে এসে একটি দেশীয় তৈরি এলজি, দুই রাউন্ড তাজা এ্যানোমেশন ও চাঁদা আদায়ের রশিদসহ দীপন চাকমা ওরফে চাইল্যা (২৫) নামে এক সন্ত্রাসী নিরাপত্তাবাহিনীর সদস্যদের হাতে আটক হয়েছে।

রোববার বেলা ১২টার দিকে মাটিরাঙার বাইল্যাছড়ি জোড়া ব্রিজ সংলগ্ন মন্দির রোডে তাকে আটক করা হয়।

নিরাপত্তাবাহিনী অভিযানে আটক দীপন চাকমা ওরফে চাইল্যা গুইমারা উপজেলার
রামসু বাজার এলাকার শান্তিময় চাকমার ছেলে। এবং পার্বত্য শান্তিচুক্তি বিরোধী ইউপিডিএফ’র পোস্ট কমান্ডার।

নিরাপত্তাবাহিনী সূত্রে জানা গেছে, দীর্ঘদিন ধরে বাইল্যাছড়ি এলাকায় চাঁদাবাজিসহ সন্ত্রাসী কর্মকাণ্ড চালিয়ে আসছে দীপন চাকমা। পূর্বপরিকল্পনা অনুযায়ী রোববার বেলা ১২টার দিকে চাঁদার জন্য বাইল্যাছড়ি জোড়াব্রীজ সংলগ্ন মন্দিরের পাশে চায়ের দোকানে আসতে বলে নিরাপত্তা বাহিনীর সোর্স। চাঁদার জন্য পূর্বনির্ধারিত স্থানে আসার পর সেখানে আগে থেকে অবস্থান নেয়া নিরাপত্তাবাহিনীর সদস্যরা দীপন চাকমা ওরফে চাইল্যাকে আটক করে।

এসময় তাদের কাছ থেকে একটি একটি দেশীয় তৈরি এলজি, দুই রাউন্ড তাজা এ্যানোমেশন, চাঁদা আদায়ের রশিদ, চাঁদা আদায়ের নগদ টাকা ও একটি দা উদ্ধার করে নিরাপত্তা বাহিনীর সদস্যরা।

গুইমারা থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. জোবায়েরুল হক ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, অস্ত্রসহ আটক দীপন চাকমা ওরফে চাইল্যাকে গুইমারা থানায় হস্তান্তর করা হয়েছে ।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ