Inqilab Logo

শনিবার ২১ সেপ্টেম্বর ২০২৪, ০৬ আশ্বিন ১৪৩১, ১৭ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

ছাগলনাইয়ায় ছাত্রলীগ নেতার ওপর হামলার ঘটনায় পাল্টাপাল্টি মামলা

| প্রকাশের সময় : ২ জুলাই, ২০১৭, ১২:০০ এএম

ছাগলনাইয়া (ফেনী) উপজেলা সংবাদদাতা ঃ ছাগলনাইয়ার পাঠাননগর ইউনিয়ন ছাত্রলীগের সাধারণ সম্পাদক আরাফাত হোসেন সাদ্দামের উপর হামলার ঘটনায় গতকাল পাল্টা পাল্টি প্রতিবাদ সভা, সংবাদ সম্মেলন ও মামলা দায়েরের ঘটনা ঘটেছে। গত বৃহস্পতিবার বিকালে ছাগলনাইয়া বাজারের বিসমিল্লাহ বেকারীর সামনে সাদ্দামের মোটরসাইকেল একটি সিএনজির সাথে ধাক্কা লাগায় দু’পক্ষের মধ্যে হামলা ও সংঘর্ষের ঘটনায় সাদ্দাম ও বাঁশপাড়া গ্রামের করিম উল্যাহ মেম্বারের পুত্র সিরাজ আহত হয়। ঘটনার দিন রাতে সাদ্দাম বাদী হয়ে বাঁশপাড়া গ্রামের আবুল কাশেম সোহাগ (৩৫), ফজলুল হক (৩০), মোহাম্মদ হোসেন (২৮), ওবায়দুল হক (২৬), মোঃ মানিক (৩৩) ও খোকা মিয়াসহ (৪৫) ৬জনের নাম উল্লেখ করে আরো অজ্ঞাতনামা ৮/১০ জনের বিরুদ্ধে ছাগলনাইয়া থানায় একটি মামলা (নং ২৩) দায়ের করেন। সাদ্দামের উপর হামলার প্রতিবাদে ছাগলনাইয়া উপজেলা ছাত্রলীগের উদ্যোগে গতকাল সকালে বিক্ষোভ মিছিল ও সমাবেশ করেছে। মিছিলটি পৌরশহরের বিভিন্ন গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিন করে।
উপজেলা ছাত্রলীগের সভাপতি জিয়াউল হক দিদারের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক শওকত হোসেন রুবেলের সঞ্চালনায় এতে বক্তব্য রাখেন ছাত্রলীগ নেতা জমির উদ্দিন বাবু, মোঃ ইউনুছ, নাছির উদ্দিন মিলন, জামাল উদ্দিন সজিব, প্রমুখ। বক্তাগণ বলেন, সাদ্দামের উপর অন্যায়ভাবে হামলা চালানো হয়েছে। তারা অবিলম্বে হামলারকারী সন্ত্রাসীদের গ্রেফতারের দাবী জানান। অপরদিকে গতকাল সকালে সিএনজির যাত্রী ও বাঁশপাড়া গ্রামের মৃত করিম উল্যাহর স্ত্রী ময়না খাতুনের পরিবারের পক্ষ থেকে শহরের বধুয়া কমিউনিটি সেন্টারে সংবাদ সম্মেলন করা হয়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ