Inqilab Logo

সোমবার, ০৮ জুলাই ২০২৪, ২৪ আষাঢ় ১৪৩১, ০১ মুহাররম ১৪৪৬ হিজরী

খুলনায় বিএনপি’র সদস্য সংগ্রহ শুরু ৮ জুলাই

| প্রকাশের সময় : ২ জুলাই, ২০১৭, ১২:০০ এএম

খুলনা ব্যুরো : খুলনা মহানগর বিএনপির কার্যনির্বাহী কমিটির সভায় দেশনেত্রী বেগম খালেদা জিয়া ঘোষিত সদস্য সংগ্রহ ও নবায়ন কার্যক্রম সফল করার মাধ্যমে তৃণমূলের সকল ভেদাভেদ ভুলে একটি শক্তিশালী ও ঐক্যবদ্ধ দল গঠনে সকলকে একসাথে কাজ করার আহবান জানিয়েছেন নেতৃবৃন্দ। আগামী ৮ জুলাই খুলনা মহানগর বিএনপির সদস্য সংগ্রহ ও নবায়ন কার্যক্রমের উদ্বোধন করা হবে। অনুষ্ঠানে প্রধান অতিথি থাকবেন বিএনপির জাতীয় স্থায়ী কমিটির সদস্য আমীর খসরু মাহমুদ চৌধুরী। বিশেষ অতিথি থাকবেন ভাইস চেয়ারম্যান শামসুজ্জামান দুদু, অনিন্দ্য ইসলাম অমিত ও জয়ন্ত কুমার কুন্ডু। সভায় সদস্য সংগ্রহ ও নবায়নসহ সকল কর্মসূচি সফল করতে কর্মীসভা, গণসংযোগ, পোস্টার লাগানো, লিফলেট বিতরন, ব্যানার স্থাপন করার সিদ্ধান্তসহ সার্বিক বিষয় তত্বাবধায়নে ৫টি মনিটরিং সেল গঠন করা হয়। গতকাল শনিবার সকালে নগরীর দলীয় কার্যালয়ে নগর বিএনপির সভাপতি নজরুল ইসলাম মঞ্জুর সভাপতিত্বে কার্যনির্বাহী কমিটির এই সভা অনুষ্ঠিত হয়। আগামীর আন্দোলন ও নির্বাচনের জন্য একটি সুসংগঠিত দল গঠনের ওপর সর্বোচ্চ গুরুত্বারোপ করেন বক্তারা।
সভা থেকে নির্বাচন কমিশন ঘোষিত ২৫ জুলাই থেকে খুলনা শহরের ভোটার তালিকা হালনাগাদ করার কার্যক্রমকে সহায়তা করার জন্য দলীয় নেতাকর্মীদের প্রতি আহবান জানানো হয়। যারা এখনও ভোটার হননি তাদেরকে ভোটার তালিকায় অর্ন্তভূক্ত করা, অপ্রাপ্ত বয়স্ক-ভূয়া ও ভারতীয় কোন নাগরিক যাতে ভোটার হতে না পারে সে জন্য দলের নেতাকর্মীসহ সাধারণ জনগনকে সচেতন থাকার আহবান জানানো হয়। সভা থেকে খুলনা-৩ আসনে পূর্বের নির্বাচনী এলাকা আড়ংঘাটা ও যোগীপোল ইউনিয়নকে অর্ন্তভূক্ত রেখে আগামী জাতীয় সংসদের আসন ১০২ খুলনা-৩ নির্বাচনী এলাকা নির্ধারণ করার জন্য নির্বাচন কমিশনের প্রতি জোর দাবি জানানো হয়।
সভায় বক্তৃতা করেন নগর বিএনপিসাধারণ সম্পাদক ও কেসিসির মেয়র মনিরুজ্জামান মনি, সাহারুজ্জামান মোর্ত্তজা, কাজী সেকেন্দার আলী ডালিম, সৈয়দা নার্গিস আলী, মীর কায়সেদ আলী, শেখ মোশারফ হোসেন, জাফরউল্লাহ খান সাচ্চু, প্রফেসর আব্দুল মান্নান, সিরাজুল ইসলাম, শাহজালাল বাবলু, শেখ খায়রুজ্জামান খোকা, স ম আব্দুর রহমান, এ্যাড. এস আর ফারুক, শেখ ইকবাল হোসেন, জাহিদুল ইসলাম, এ্যাড. ফজলে হালিম লিটন, ফখরুল আলম, অধ্যক্ষ তারিকুল ইসলাম, অধ্যাপক আরিফুজ্জামান অপু, আমজাদ হোসেন, সিরাজুল হক নান্নু, মাহবুব কায়সার, শেখ হাফিজুর রহমান, আসাদুজ্জামান মুরাদ, কাউন্সিলর ইউনুস আলী, ইউসুফ হারুন মজনু, হুমায়ুন কবীর, মুজিবর রহমান, আজিজুল হাসান দুলু, রেহানা আক্তার, শরীফুল ইসলাম বাবু, তরিকুল ইসলাম, মোস্তফা কামাল, আবুল কালাম শিকদার, মেহেদী হাসান দীপু, হাসানউল্লাহ বুলবুল, মীর কবির হোসেন, হাসান মেহেদী রিজভী, আবু সাঈদ হাওলাদার আব্বাস ও এ্যাড. গোলাম মাওলা প্রমুখ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ