Inqilab Logo

শনিবার, ০৬ জুলাই ২০২৪, ২২ আষাঢ় ১৪৩১, ২৯ যিলহজ ১৪৪৫ হিজরী

যুবদল নেতার মৃত্যু

| প্রকাশের সময় : ২ জুলাই, ২০১৭, ১২:০০ এএম

ল²ীপুর জেলা সংবাদদাতা ঃ ল²ীপুর জেলা কারাগারে বিশেষ ক্ষমতা আইনের মামলায় গ্রেফতার ফেরদৌস (২৬) নামে এক আসামির মৃত্যু হয়েছে। নিহত ফেরদৌস কমলনগরের হাজিরহাট ইউনিয়ন যুবদলের সহ-সাংগঠনিক সম্পাদক ও একই উপজেলার চরজাঙ্গালীয়া এলাকার হোসেন আহমদের ছেলে।
গতকাল ভোর রাতে অসুস্থ হয়ে পড়লে তাকে রাতেই সদর হাসপাতালে আনা হলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত বলে ঘোষণা করে। ল²ীপুর কারাগারের জেলার মো. শরিফুল ইসলাম বলেন, রাতে হৃদ রোগে আক্রান্ত হলে দ্রæত তাকে ল²ীপুর সদর হাসপাতালে পাঠানো হয়। পরে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।
তবে সদর হাসপাতালের আবাসিক মেডিকেল অফিসার ডা: আনোয়ার হোসেন জানান, মো: ফেরদৌসকে মৃত অবস্থায় হাসপাতালে আনা হয়েছে। কর্তব্যরত ডাক্তার তাৎক্ষনিক তাকে মৃত ঘোষণা করে। তবে নিহতের শরীরে কোন ধরনের আঘাতের চিহ্ন নেই। ময়নাতদন্ত করার মৃত্যুর প্রকৃত কারণ জানা যাবে।
কমলনগর উপজেলা বিএনপি’র সাধারণ সম্পাদক নুরুল হুদা চৌধুরী নিহত ফেরদৌসের দলীয় পরিচয় নিশ্চিত করেছেন। কমলনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আকুল চন্দ্র বিশ্বাস বলেন, ফেরদৌস একটি মামলার ওয়ারেন্টভুক্ত আসামি ছিলেন। গত ১৭ জুন তাকে পুলিশ গ্রেফতার করে আদালতের মাধ্যমে তাকে কারাগারে পাঠায়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ