Inqilab Logo

শুক্রবার, ২৮ জুন ২০২৪, ১৪ আষাঢ় ১৪৩১, ২১ যিলহজ ১৪৪৫ হিজরী

চাঁদপুরে ভ্রাম্যমাণ লঞ্চযাত্রীকে বিনামূল্যে স্বাস্থ্যসেবা

| প্রকাশের সময় : ২ জুলাই, ২০১৭, ১২:০০ এএম

চাঁদপুর জেলা সংবাদদাতা : চাঁদপুরে প্রথমবারের মতো একসাথে ৫টি রোটারী ক্লাবের উদ্যোগে রোটারী নববর্ষের প্রথম দিন উদযাপন করা হয়েছে। গতকাল সকাল ৯টা থেকে সাড়ে ১১টা পর্যন্ত চাঁদপুর লঞ্চঘাটে বিনামূল্যে স্বাস্থ্য পরীক্ষা ও খাদ্য সামগ্রী বিতরণ করা হয়।
বেলা ১২টার দিকে চাঁদপুর রোটারী ক্লাবে প্রেস ব্রিফিং ও একজন দরিদ্র শিক্ষার্থীকে কলেজে ভর্তির জন্য ৩ হাজার টাকা অনুদান প্রদান করা হয়। সকালে ৩ শতাধিক ভ্রাম্যমান যাত্রীকে চিকিৎসা সেবা ও দেড় শতাধিক যাত্রীকে ডায়াবেটিক পরীক্ষা করা হয়। এদিন ৫ শতাধিক মানুষের বিনামূল্যে ডায়াবেটিক পরীক্ষা ও রক্তের গ্রæপিং, ওজন মাপা ও বিশেষজ্ঞ চিকিৎসকের মাধ্যমে ব্যবস্থাপত্র দেয়া হয়। চাঁদপুর রোটারী ক্লাব, চাঁদপুর সেন্ট্রাল রোটারী ক্লাব, হাজীগঞ্জ, মতলব ও ল²ীপুর রোটারী ক্লাবের যৌথ আয়োজনে এসব কর্মসূচি পালন করা হয়।
বোদায় কিশোরের আত্মহত্যা
বোদা (পঞ্চগড়) উপজেলা সংবাদদাতা ঃ পঞ্চগড়ের বোদায় এক কিশোর মিজান(১৮) বাড়ির পাশ্বে কাঁঠাল গাছের সাথে গলায় রশি দিয়ে ফাঁস লাগিয়ে আত্মহত্যা করেছে। ঘটনাটি ঘটেছে উপজেলার ঝলইশালশিরি ইউনিয়নের ধরধরা প্রধান পাড়ায় গতকাল শনিবার গভীর রাতে। সে এই গ্রামের এয়াকুব আলী উলুর পুত্র। পারিবারিক ও এলাকাবাসী সুত্রে জানা গেছে, সে সবার অগোচরে কাউকে কিছু না বলে গভীর রাতে নিজে গাছের সাথে গলায় ফাঁস লাগিয়ে আত্মহত্যা করেছে। বোদা থানার পুলিশ ঘটনাস্থাল পরিদর্শন করেছেন।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ