Inqilab Logo

মঙ্গলবার, ১৪ মে ২০২৪, ৩১ বৈশাখ ১৪৩১, ০৫ জিলক্বদ ১৪৪৫ হিজরী

ওসমানীনগরে পিকআপ ভ্যানসহ গরু চোর আটক

| প্রকাশের সময় : ২ জুলাই, ২০১৭, ১২:০০ এএম

বালাগঞ্জ (সিলেট) উপজেলা সংবাদদাতা : সিলেটের ওসমানীনগরে পিকআপ ভ্যানসহ সুমন মিয়া ওরপে হাফিজুর রহমান (২৫) নামের এক গরু চোরকে আটক করেছে ওসমানীনগর থানা পুলিশ। আটককৃত সুমন নবীগঞ্জ উপজেলার রোকনপুর গ্রামের আব্দুস শহীদের ছেলে। এ সময় পিকআপ ভ্যান থেকে চুরি যাওয়া দুটি গাভীও উদ্ধার করা হয়। গত শুক্রবার দিবাগত রাত সাড়ে তিনটার দিকে উপজেলার উমরপুর বাজার থেকে পিকআপ ভ্যান গাভীসহ গরু চোরকে আটক করা হয়।
পুলিশ সূত্রে জানা যায়, গত শুক্রবার দিবাগত রাত সাড়ে তিনটার দিকে নবীগঞ্জ উপজেলার রোকনপুর গ্রামের কনা মিয়ার দুটি গাভী চুরি করে সুনামগঞ্জ জেলার জগন্নাথপুরে দিকে একটি নিল রং এর পিকআপ ভ্যান যোগে (সিলেট মেট্রো-ন-১১০১০৩) গোয়ালাবাজার দিয়ে পালিয়ে যাচ্ছিল। সিলেট-ঢাকা মহাসড়কের উপজেলার গোয়ালাবাজারে টহলরত পুলিশ পিকআপ ভ্যানকে ধাওয়া করলে পিকআপ নিয়ে চুরেরা উমরপুর বাজারের দিকে পালিয়ে যায়। পুলিশও তাদের পিছু নিয়ে উমরপুরবাজারে গিয়ে গরু চোর সুমনসহ দুটি গাভী ও পিকআপ ভ্যান আটক করে থানায় নিয়ে আসে। এসময় অজ্ঞাতনামা আরো এক চোর পালিয়ে যায়। ওসমানীনগর থানার ওসি মোহাম্মদ সহিদ উল্যা চোর আটকের সত্যতা নিশ্চিত করে বলেন, এ ব্যাপারে মামলার প্রস্তুতি চলছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ