Inqilab Logo

শুক্রবার ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৫ আশ্বিন ১৪৩১, ১৬ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

জনগণকে সাথে নিয়ে গণতন্ত্র উদ্ধারের আন্দোলনে মাঠে নামতে হবে -খায়রুল কবির খোকন

| প্রকাশের সময় : ২ জুলাই, ২০১৭, ১২:০০ এএম

স্টাফ রিপোর্টার, নরসিংদী থেকে : গতকাল বিকেল থেকে নরসিংদী জেলায় বিএনপির সদস্য সংগ্রহ অভিযান শুরু হয়েছে। বিএনপির জাতীয় নির্বাহী কমিটির যুগ্ম-মহাসচিব ও নরসিংদী জেলা বিএনপির সভাপতি খায়রুল কবির খোকন আনুষ্ঠানিকভাবে এই অভিযান শুভ উদ্বোধন করেছেন। উদ্বোধনী বক্তৃতায় বিএনপির যুগ্ম-মহাসচিব খায়রুল কবির খোকন বলেছেন, শহীদ রাষ্ট্রপতি জিয়াউর রহমান প্রতিষ্ঠিত বিএনপি জনগনের প্রাণের সংগঠন। জনগনের সক্রিয় সমর্থন ও সহযোগিতার ভিত্তিতেই এই বিএনপি দেশের সর্বশ্রেষ্ঠ রাজনৈতিক দলে পরিনত হয়েছে। শহীদ প্রেসিডেন্ট জিয়াউর রহমন বলেছিলেন জনগনই সকল রাজনৈতিক ক্ষমতার উৎস। এই তত্ত¡কে সামনে রেখেই আমরা জনগনের স্বার্থে রাজনীতি করি। জনগনই এই দলের মূল ভিত্তি। আমরা জনগনকে সাথে নিয়েই আগামী দিনের গণতন্ত্র উদ্ধারের আন্দোলনে মাঠে নামবো। প্রতিটি গ্রাম থেকে পর্যাক্রমে সদস্য সংগ্রহ করা হবে। যারা নেতৃত্বে রয়েছেন তারাও তাদের প্রাথমিক সদস্য পদ নবায়ন করবেন।
এসময় উপস্থিত ছিলেন নরসিংদী জেলা বিএনপিসাধারণ সম্পাদক তোফাজ্জল হোসেন মাস্টার, সিনিয়র সহ-সভাপতি সুলতান উদ্দিন মোল্লা, নরসিংদী সদর উপজেলা চেয়ারম্যান আলহাজ্ব মন্জুর এলাহী, সহ-সভাপতি এড. আব্দুল বাছেদ ভূইয়া, যুগ্ম সম্পাদক আকবর হোসেন, দপ্তর সম্পাদক আমিনুল হক বাচ্চু, প্রচার সম্পাদক শাহজাহান মল্লিক, নরসিংদী শহর বিএনপির সভাপতি একেএম গোলাম কবির কামাল, সাধারণ সম্পাদক ফারুক উদ্দিন ভূইয়া, নরসিংদী সদর উপজেলা বিএনপিসাধারণ সম্পাদক নুরুল ইসলাম, জেলা যুবদলের আহবায়ক মহসিন হোসাইন বিদ্যুৎ, ছাত্রদলের সভাপতি নজরুল ইসলাম ভূইয়া, সাধারণ সম্পাদক আব্দুর রউফ ফকির রনি, স্বেচ্ছাসেবক দলের সভাপতি ও সদর উপজেলা ভাইস চেয়ারম্যান কবির আহমেদ, সাধারণ সম্পাদক ওসমান মোল্লা, মহিলা দলের সভানেত্রী এড. উম্মে সালমা মায়া, এড. কানিজ ফাতেমা, মৎসজীবী দলের সভাপতি হাবিবুর রহমান মিলন ও শাহানশাহ শানু। এছাড়া বিভিন্ন্ উপজেলা ও শহর বিএনপির সভাপতি, সাধারণ সম্পাদকসহ জেলা, উপজেলা ও বিভিন্ন স্তরের বিএনপি নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।



 

Show all comments
  • Nur- Muhammad ২ জুলাই, ২০১৭, ১০:৪২ পিএম says : 0
    একজন সজ্জন নেতা। আমরা এক সাথে মহসিন হলে থাকতাম। খোকন ভাইকে বড় ভাই হিসাবে দেখতাম। কোন সমস্যা নিয়ে গেলে শান্তিপূর্ন সমাধান দিত। দলবাজী করতো না। আমাদের সব নেতারা খোকন ভাইয়ের মত হলে, রাজনীতিতে রক্তারক্তি হতো না। সাবললিতা আসতো। মানুস শান্তিতে থাকত। আমি খোকন ভাইয়ের সাফল্য কামনা করছি। ধন্যবাদ।
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ