Inqilab Logo

সোমবার, ২৪ জুন ২০২৪, ১০ আষাঢ় ১৪৩১, ১৭ যিলহজ ১৪৪৫ হিজরী

আগামী জাতীয় নির্বাচনেও নৌকার বিজয় অবশ্যম্ভাবী চসিক মেয়র নাছির

| প্রকাশের সময় : ২ জুলাই, ২০১৭, ১২:০০ এএম

চট্টগ্রাম ব্যুরো : চট্টগ্রাম মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সিটি মেয়র আ জ ম নাছির উদ্দীন বলেছেন, বিগত আট বছরে প্রধানমন্ত্রী শেখ হাসিনা রাজনৈতিক, অর্থনৈতিক ও সামাজিক অর্জনের ক্ষেত্রে যে নজিরবিহীন কীর্তি স্থাপন করেছেন তা যদি জনগণের মাঝে সঠিকভাবে উপস্থাপন করতে সমর্থ হই, তাহলে আগামী নির্বাচনে আবারও নৌকার বিজয় অবশ্যম্ভাবী। গতকাল (শনিবার) একটি কমিউনিটি সেন্টারে প্রখ্যাত শ্রমিক নেতা জহুর আহমদ চৌধুরীর ৪৩তম মৃত্যুবার্ষিকী উপলক্ষে অনুষ্ঠিত আলোচনা সভায় আলোচকের বক্তব্যে তিনি একথা বলেন।
সিটি মেয়র বলেন, আগামী জাতীয় নির্বাচনে দলের হয়ে যে কেউ মনোনয়ন চাইতে পারে। যারা নৌকা প্রতীক পাবেন না, তারা দলীয় প্রার্থীর পক্ষে কাজ করতে হবে। দলীয় সভানেত্রী যাকে মনোনয়ন দেবেন তার পক্ষে তাদেরকে কাজ করতে হবে, তা না হলে তারা এখনই দল থেকে সরে যেতে পারেন। মেয়র নাছির জহুর আহমেদ চৌধুরীকে উপমহাদেশের একজন নির্লোভ ও ত্যাগী রাজনীতির উজ্জ্বল মডেল উল্লেখ করে বলেন, এদেশের শ্রমজীবী মানুষের অধিকার প্রতিষ্ঠা, গণতান্ত্রিক আন্দোলন ও মুক্তিযুদ্ধে তার অবদান অবিস্মরণীয় হয়ে থাকবে। তিনি মৃত্যুর পরও মুক্তিযুদ্ধের সপক্ষের রাজনৈতিক শক্তির পথ প্রদর্শক হিসেবে আমাদেরকে প্রেরণা যুগিয়ে যাচ্ছেন।
মহানগর আওয়ামী লীগের সহ-সভাপতি নঈম উদ্দিন চৌধুরীর সভাপতিত্বে আলোচনা সভায় বক্তব্য রাখেন মহানগর আওয়ামী লীগের সহ-সভাপতি খোরশেদ আলম সুজন, যুগ্ম সাধারণ সম্পাদক বদিউল আলম, এম এ রশিদ, উপদেষ্টা শেখ মুহাম্মদ ইসহাক, সাংগঠনিক সম্পাদক নোমান আল মাহমুদ, আইন বিষয়ক সম্পাদক এড. ইফতেখার সাইমুল চৌধুরী প্রমুখ।



 

Show all comments
  • Kutub Uddin ২ জুলাই, ২০১৭, ৬:১৮ পিএম says : 0
    Noukar Joy Obossoy Hobe.Ay Jonno Sobaike Oikkoboddo Vabe Sorkarer Unnoione kaj Prochar Korte Hobe.
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ