Inqilab Logo

শনিবার, ২৯ জুন ২০২৪, ১৫ আষাঢ় ১৪৩১, ২২ যিলহজ ১৪৪৫ হিজরী

সারার অভিনয় নিয়ে অমৃতার সঙ্গে বিরোধ নেই -সাইফ আলি খান

| প্রকাশের সময় : ২ জুলাই, ২০১৭, ১২:০০ এএম

অভিনেতা সাইফ আলি খান জানিয়েছেন কন্যা সারা আলি খানের বলিউড ক্যারিয়ারের লক্ষ্যকে তিনি পুরো সমর্থন করেন। এছাড়া তিনি জানিয়েছেন কন্যার মা এবং তার সাবেক স্ত্রী অমৃতা সিংয়ের সঙ্গে এ নিয়ে তার কোন বিরোধ নেই।
কন্যার অভিনয়ে অভিষেক নিয়ে অমৃতার সঙ্গে বিরোধ সংক্রান্ত একটি গুজব রটার পর সাইফ জানান এমন প্রতিবেদন কাল্পনিক এবং বিরক্তি কর।
“সারার অভিনয়ে অভিষেকের ব্যাপারে আমি আর অমৃতা একমত। আমাদের মধ্যে এ নিয়ে কোনও তর্কাতর্কি হয়নি। আমি সারার অভিনয়ের লক্ষ্যকে পুরো সমর্থন করি এবং আমরা এ বিষয় নিয়ে বিষদ আলোচনা করে থাকি।
“আমি আবার বলতে চাই, অন্য যেকোনো বাবার মত আমি মিশ্র আগ্রহ ও উদ্বেগ নিয়ে তার অভিষেকের অপেক্ষায় আছি,” সাইফ বলেন। তিনি এই প্রসঙ্গ নিয়ে দায়িত্বজ্ঞানহীন এবং ভিত্তিহীন প্রতিবেদনের সমালোচনা করেন।
কোন বা কার চলচ্চিত্র দিয়ে সারার অভিনয়ে অভিষেক হবে এ ব্যাপারে এখনও নিশ্চিত কোনও সংবাদ পাওয়া যায়নি। সারা সাইফ-অমৃতা দম্পতির দুই সন্তানের একজন। তাদের আরেক সন্তান ইব্রাহিম। ২০০৪ সালে সাইফ-অমৃতার বিবাহবিচ্ছেদ হয়েছে। ২০১২তে সাইফ অভিনেত্রী কারিনা কাপুরকে বিয়ে করেন। তাদের একমাত্র সন্তান তৈমুর আলি খান।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ