Inqilab Logo

শনিবার, ২৯ জুন ২০২৪, ১৫ আষাঢ় ১৪৩১, ২২ যিলহজ ১৪৪৫ হিজরী

রমজান-ঈদে ইসলাম মুসলমান ও রাসূল (সাঃ) অবমাননার হিড়িক পড়েছিল -হক্কানী ত্বরিকত ফেডারেশন

তীব্র নিন্দা ও সর্বোচ্চ শাস্তি দাবি

| প্রকাশের সময় : ১ জুলাই, ২০১৭, ১২:০০ এএম

স্টাফ রিপোর্টার : হক্কানী ত্বরিকত ফেডারেশনের চেয়ারম্যান ড. আহমাদুর রহমান গতকাল এক বিবৃতিতে বলেছেন, সরকারের নির্লিপ্ততা ও প্রচ্ছন্ন প্রশ্রয়ের কারণে ফেসবুক ও অনলাইনে উগ্র হিন্দু সন্ত্রাসী এবং ইসলামবিদ্বেষীদের স্পর্ধা যেন দিন দিন বেড়েই চলেছে। পবিত্র রমজান মাস ও ঈদের সময় বাংলাদেশের চিহ্নিত ইসলামবিদ্বেষী ও উগ্র হিন্দুত্ববাদীদের আইডি থেকে লাগাতারভাবে ইসলাম, মুসলমানের অবমাননার পোস্ট দেয়া হয় এবং প্রকাশ করা হয়। উগ্র হিন্দুত্ববাদী আইডি নয়ন সাহা, সুষুপ্ত পাঠক জুলিয়াস সিজার প্রমূখ আইডি থেকে রমজান মাস, চাঁদ দেখা কমিটি, রোজা ইত্যাদির বিরুদ্ধে ভয়াবহ উস্কানিমূলক বক্তব্য ছাপানো হয়। এই নয়ন সাহা ইতিপূর্বে হযরত শাহজালাল রহমতুল্লাহি আলাইহি এবং ৩৬০জন আউলিয়াকে ডাকাত সর্দার ও ডাকাত বলে অভিহিত করে, নাউযুবিল্লাহ!!! গ্রীক মূর্তির পক্ষে আস্ফালন কারী জ ই মামুন এই রমজানের মধ্যেই হযরত ইব্রাহিম আলাইহিস সালাম উনাকে অমুসলমান বলে কমেন্ট করে। এছাড়াও মহান আল্লাহ পাককে নাপাক সম্বোধনকারী নারায়ণগঞ্জের অভিযুক্ত কুশিক্ষক শ্যামলকান্তির পক্ষে সাফাই গেয়ে প্রথম আলোর মতো পত্রিকায় আর্টিক্যাল ছাপানো হয় ২৯.৬.২০১৭ তারিখে। এছাড়া বাংলা ট্রিবিউন অনলাইনে লেখিকা কুলাঙ্গার জেসমিন চৌধুরীর নামে ২৯/৬/২০১৭ তারিখে লেখা ছাপানো হয়। তাতে লেখা ছিল, ঘরে ঘরে তসলিমা নাসরীন চাই। তাছাড়া ঈদের দিন দুই বাংলায় প্রচলিত মীরাক্কেল নামে একটি অনুষ্ঠানের সঞ্চালক মীর আফসার আলি তার বাবাকে আল্লাহ বলে সম্বোধন করে একটি পোস্ট দেয় যাতে বাংলাদেশের চিহ্নিত ইসলামবিদ্বেষী উগ্র হিন্দু রাজেশ পাল সরাসরি বাংলাদেশের মুসলমানদেরকে আক্রমণ করে কমেন্ট করে। একই পোস্টের কমেন্টে মণিষা নামের একটি উগ্র হিন্দু আইডি থেকে রসূলুল্লাহ সল্লাল্লাহু আলাইহি ওয়া সাল্লাম-এর ব্যঙ্গচিত্র প্রকাশ করা হয়, নাঊযু বিল্লাহ। এছাড়া গত গতকাল উগ্র হিন্দুত্ববাদী সুপ্রীতি ধর তার একটি পোস্টে রসূলুল্লাহ সল্লাল্লাহু আলাইহি ওয়া সাল্লাম-এর জঘন্য ব্যঙ্গচিত্র প্রকাশ করে। নাঊযু বিল্লাহ!!
বিবৃতিতে তিনি আরো বলেন, হুযুর পাক ছল্লাল্লাহু আলাইহি ওয়া সাল্লাম এবং দ্বীন ইসলাম এর বিরুদ্ধে অবমাননাকর উক্তি করলে তার মৃত্যুদন্ড দেয়া ওয়াজিব। বিবৃতিতে তিনি বলেন, দেশে ইসলাম প্রিয় জনতা এবং ইসলামী নেতৃবৃন্দকে এসব কুলাঙ্গারদের বিরুদ্ধে গর্জে উঠার আহŸান জানান। বিবৃতিতে তিনি সুপ্রিম কোর্ট অঙ্গণে পুনঃস্থাপিত মূর্তি নির্মূলের দাবিতে শক্ত কর্মসূচি দেয়ার জন্য ইসলামী দলগুলোর প্রতি আহŸান জানান।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ