Inqilab Logo

শুক্রবার ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৫ আশ্বিন ১৪৩১, ১৬ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

পিতার ঘাতক গাঁজাসেবী ছেলে গ্রেফতার

বগুড়া ব্যুরো বগুড়ায় | প্রকাশের সময় : ৩০ জুন, ২০১৭, ৪:২৯ পিএম

বগুড়ায় গাঁজাসেবী পুত্রের হাতে খুন হয়েছে নান্নু মিয়া ( ৬০ ) নামের এক হতভাগ্য পিতা । এই ঘটনার পরদিন পুলিশের হাতে গ্রেফতার হয়েছে ঘাতক ছেলে
তোতা মিয়া ( ২০ )।

ঘটনার প্রত্যক্ষদর্শীরা জানিয়েছে, বগুড়া সদরের বারপুর এলাকার নান্নু মিয়া ও তার ছেলে তোতা মিয়া দু’জনেই পেশায় স্বর্ণের কারিগর। বৃহস্পতিবার নান্নু মিয়ার বাড়িতে পাড়া প্রতিবেশী কয়েক জনের ঈদ পরবর্তী দাওয়াতের আয়োজন ছিল। ওই দিন রাতে নান্নু মিয়ার গাঁজাসেবী ছেলে তোতা মিয়া গাঁজা সেবনের পর প্রচণ্ড খুধা নিয়ে বাড়িতে আসে । এরপর তার জন্য থালায় বেড়ে রাখা ভাত তরকারি খাওয়ার পর সে নিমন্ত্রিত অতিথিদের জন্য রাখা খাবার খেতে থাকে। এতে বিব্রত বাবা - মা তাকে অতিথিদের জন্য রাখা খাবার খেতে নিষেধ করলেও সে শোনেনি । এই ঘটনায় তার বাবা তাকে গালাগালি করলে সে প্রচণ্ড ক্ষিপ্ত হয়ে সোনার বালা তৈরির কাজে ব্যবহৃত বেলুনাকৃতির লোহার ডাম্বেল দিয়ে নান্নু মিয়ার মাথায় সজোরে আঘাত করলে ঘটনাস্থলেই মারা যায় সে। উপস্থিত সবাই এই ঘটনায় সবাই হতভম্ব হওয়ার সুযোগে ঘাতক ছেলে তোতা মিয়া পালিয়ে যায় । লোক মারফত খবর পেয়ে পুলিশ নিহত নান্নুর লাশ হাসপাতাল মর্গে পাঠায় ।

পরদিন শুক্রবার সকালে পুলিশ ঘাতক তোতা মিয়াকে গ্রেফতার করেছে। পুলিশ ঘাতক তোতা মিয়ার গ্রেফতারের কথা নিশ্চিত করেছে এবং সে হত্যাকাণ্ডের ব্যাপারে স্বীকারোক্তি দিতে রাজী হয়েছে বলে জানিয়েছে ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ