Inqilab Logo

মঙ্গলবার, ১৪ মে ২০২৪, ৩১ বৈশাখ ১৪৩১, ০৫ জিলক্বদ ১৪৪৫ হিজরী

র‍্যাবের ধাওয়ায় পুকুরে ঝাঁপ, পরে মৃত্যু

তানোর (রাজশাহী) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৩০ জুন, ২০১৭, ৩:০৯ পিএম

রাজশাহীর তানোর উপজেলায় র‍্যাবের ধাওয়া খেয়ে পুকুরে ঝাঁপ দেওয়ার পর সায়েম ওরফে শাহীন (৩০) নামের এক মাদক ব্যবসায়ী মারা গেছেন বলে জানিয়েছে র‍্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন-র‍্যাব। র‍্যাব বলছে, এ সময় গাঁজাসহ তার এক সহযোগীকে আটক করা হয়।

আজ শুক্রবার ভোররাতে চাঁন্দুড়িয়া ইউনিয়নের রাতৈল সুড়িপুকুর এলাকায় এ ঘটনা ঘটে। সায়েমের বাবার নাম আকবর আলী। তাঁর বাড়ি পবা উপজেলার বিলধরমপুর বিলনেপালপাড়া গ্রামে।

আটক সহযোগীর নাম সেলিম রেজা (২৬)। তাঁর বাড়ি পবা উপজেলার বুজুরিপাড়া গ্রামে। র‍্যাব সদস্যরা সেলিমের কাছ থেকে আট কেজি গাঁজা, একটি মোটরসাইকেল ও দুই হাজার ২১০ টাকা জব্দ করেছে।

র‍্যাব-৫ এর কোম্পানি কমান্ডার মেজর এএম আশরাফুল আলমের ভাষ্য, গাঁজা পাচারের গোপন খবরের ভিত্তিতে র‍্যাব সদস্যরা সড়কে অবস্থান নেয়। এ সময় তারা দেখেন, একটি মোটরসাইকেলে চড়ে দুই ব্যক্তি ওই পথে যাচ্ছিলেন। তাদের মোটরসাইকেলের পেছনে কিছু একটা বাঁধা ছিল। র‍্যাব তাদের গতিরোধ করে। এ সময় তারা দুজন মোটরসাইকেল ফেলে দুই দিকে দৌড় দেয়। তাদের একজন পাশের পুকুরে ঝাঁপ দেয়। আরেকজনকে তারা ধাওয়া করে ধরে ফেলে।

আশরাফুল আলম জানান, রাতের অন্ধকারে পুকুরে ঝাঁপ দেওয়া ব্যক্তির অবস্থান তাঁরা ঠিক করতে পারেননি। ভোর সাড়ে ৪টার দিকে স্থানীয় লোকজন এগিয়ে যায়। একজন লোক এসে তাদের জানান, পুকুরের আরেক প্রান্তে ধানক্ষেতে একজন লোক পড়ে গোঙাচ্ছে। তাদের হাতে আটক সেলিম তাকে শনাক্ত করে।

সায়েমকে উদ্ধার করে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখানে কর্তব্যরত চিকিৎসা কর্মকর্তা জানান, হাসপাতালে আসার আগেই তার মৃত্যু হয়েছে।

হাসপাতালের ওয়ার্ড মাস্টার মোশাররফ হোসেন জানান, সকাল ৭টা ১০ মিনিটের সময় তাকে হাসপাতালে আনা হয়। হাসপাতালের খাতায় লেখা রয়েছে, তাকে মৃত অবস্থায় আনা হয়েছে।

তানোর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রেজাউল করিম জানিয়েছেন, সায়েমের লাশ উদ্ধার করে র‍্যাব সদস্যরাই নিয়ে গেছে। ময়নাতদন্ত শেষে লাশ পরিবারের কাছে হস্তান্তর করা হবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ