Inqilab Logo

বুধবার, ০৩ জুলাই ২০২৪, ১৯ আষাঢ় ১৪৩১, ২৬ যিলহজ ১৪৪৫ হিজরী

আড়াইহাজারে বিপুল পরিমাণ বিয়ারসহ বিক্রেতাকে ছাড়ল পুলিশ

| প্রকাশের সময় : ৩০ জুন, ২০১৭, ১২:০০ এএম

আড়াইহাজার (নারায়ণগঞ্জ) উপজেলা সংবাদদাতা : নারায়ণগঞ্জের আড়াইহাজারে ৩ লাখ টাকা উৎকোচের বিনিময়ে বিপুল পরিমাণ বিয়ারসহ আটককৃত এক মাদক বিক্রেতাকে ছেড়ে দিয়েছে আড়াইহাজার থানা পুলিশ। গত মঙ্গলবার রাতে আড়াইহাজার উপজেলার প্রভাকরদী বাজারে এ ঘটনা ঘটে। এ খবরে আড়াইহাজার উপজেলায় তোলপাড় সৃষ্টি হয়েছে। তবে পুলিশ এ ধরনের অভিযোগ মিথ্যা বলে দাবি করেছে। স্থানীয় একাধিক সূত্র জানায়, গত মঙ্গলবার রাতে আড়াইহাজার উপজেলার প্রভাকরদী বাজারের মোমেনের দোকানে তল্লাশী চালিয়ে বিপুল পরিমাণ বিয়ার জব্দ করে আড়াইহাজার থানার এসআই আরিফের নেতৃত্বে একদল পুলিশ। এসময় তারা এক মাদক বিক্রেতাকে আটক করে। এরপরে পুলিশের উর্ধ্বতনদের ও বিশেষ পেশার লোকদের ম্যানেজের কথা বলে শুরু হয় দেন দরবার। পরে ৩ লাখ টাকা উৎকোচের বিনিময়ে জব্দকৃত বিয়ারসহ ওই যুবককে ছেড়ে দেয়া হয়। পরে স্থানীয়দের সমালোচনা থেকে বাচঁতে এস আই আরিফ ১দিন পর ২২ ক্যান বিয়ার উদ্ধার দেখিয়ে সে নিজে বাদী হয়ে আড়াইহাজার থানায় একটি মামলা দায়ের করেন। যার নং ২২। মাদক ব্যবসায়ী মোমেন ইদবারদী গ্রামের চাঁন মিয়ার ছেলে। পরে অবশ্য গতকাল ভোরে ৫ বোতল ফেন্সিডিলসহ ডিবি পুলিশ মোমেনকে আবারো গ্রেফতার করে।
এদিকে স্থানীয় আরেকটি সূত্র জানান, পবিত্র ঈদুল ফিতরের আগেও এসআই আরিফ ২ বস্তা ফেনসিডিলসহ গ্রেফতারকৃত এক মাদক বিক্রেতাকে ২ লাখ ২০ হাজার টাকা উৎকোচের বিনিময়ে ছেড়ে দেন। এ বিষয়ে এসআই আরিফের মুঠোফোনে কল করা হলে তিনি কোন অভিযানে যাননি এবং বিষয়টিকে তার বিরুদ্ধে অপপ্রচার বলে দাবি করেন। পরে কিভাবে মামলা হলো জানতে চাইলে কোন উত্তর দিতে পারেনি দারোগা আরিফ।
আড়াইহাজার থানার ওসি সাখাওয়াত হোসেন জানান, মাদক উদ্ধারের ঘটনায় মামলা হয়েছে। তবে মাদক ব্যবসাীয়কে ছেড়ে দেওয়ার ঘটনা অস্বীকার করেন।
অপরদিকে আড়াইহাজার থানার এস আই আযহার গত বুধবার রাতে উপজেলার গহরদী থেকে মাদক ব্যবসায়ী ইউনুছ আলী ও তাইজুদ্দিন নামক ২ জনকে গ্রেফতার করে। এদের নিকট থেকে ২০ কেজি চোলাই মদ উদ্ধার করে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ