Inqilab Logo

মঙ্গলবার, ০২ জুলাই ২০২৪, ১৮ আষাঢ় ১৪৩১, ২৫ যিলহজ ১৪৪৫ হিজরী

চট্টগ্রামে ট্রেনের ছাদ ও ভবনের নিচে ২ যুবকের লাশ

| প্রকাশের সময় : ৩০ জুন, ২০১৭, ১২:০০ এএম

চট্টগ্রাম ব্যুরো : নগরীতে ট্রেনের ছাদ ও একটি ভবনের নিচ থেকে ২ যুবকের লাশ উদ্ধার করেছে পুলিশ। গতকাল সকালে চট্টগ্রাম রেল স্টেশনে সিলেট থেকে আসা একটি ট্রেনের ছাদে এক যুবকের রক্তাক্ত লাশ পায় পুলিশ। চট্টগ্রাম রেলওয়ে থানার ওসি এসএম শহীদুল ইসলাম জানান, সকাল ৮টার দিকে উদয়ন এক্সপ্রেস স্টেশনে পৌঁছানোর পর লোকজনের কাছে খবর পেয়ে তারা লাশটি উদ্ধার করেন। আনুমানিক ২৫ বছর বয়সী ওই যুবকের পরনে ছিল জিন্স আর প্রিন্টের শার্ট। তার কানের নিচে আঘাতের চিহ্ন দেখা গেছে। ট্রেনের ছাদে ভ্রমণের সময় নিচু কোনো সেতুতে বা অন্য কোনো শক্ত বস্তুর ধাক্কা লেগে ওই যুবকের মৃত্যু হয়ে থাকতে পারে বলে ধারণা করেন ওসি। তবে এটি দুর্ঘটনা না হত্যা তা তদন্ত করা হচ্ছে।
এদিকে গত বুধবার গভীর রাতে নগরীর বাকলিয়ার ভরা পুকুর পাড় এলাকায় একটি ভবনের নিচ থেকে নুরুল ইসলাম ইমন (১৮) নামে এক যুবকের লাশ উদ্ধার করে পুলিশ। সে ডিসি রোডের বাসিন্দা জানে আলমের পুত্র। পুলিশ জানায়, তার মাথার পেছনে ও পায়ে থেতলানো আঘাত রয়েছে। পুলিশের সন্দেহ, রাতে এক ভবন থেকে অন্য ভবনে লাফিয়ে যাওয়ার সময় নিচে পড়ে যান ইমন। বাকলিয়া থানার ওসি প্রণব চৌধুরী বলেন, “ইমন পাইপ ফিটিংসের কাজ করলেও এলাকায় তার বিরুদ্ধে চুরির অভিযোগ ছিল। চার তলা একটি ভবন থেকে পাশের ভবনে লাফিয়ে যাওয়ার সময় সে নিচে পড়ে যায় বলে সন্দেহ করা হচ্ছে। তবে এটি দুর্ঘটনা নাকি হত্যা তা তদন্তে বের হয়ে আসবে। স্থানীয়দের কাছ থেকে খবর পেয়ে পুলিশ রাতেই ইমনের লাশ উদ্ধার করে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। ময়নাতদন্ত শেষে লাশ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ