Inqilab Logo

মঙ্গলবার, ০২ জুলাই ২০২৪, ১৮ আষাঢ় ১৪৩১, ২৫ যিলহজ ১৪৪৫ হিজরী

নান্দাইলের পল্লীতে বাড়িঘরে অগ্নিসংযোগ জোরপূর্বক ধর্ষণের চেষ্টা

| প্রকাশের সময় : ৩০ জুন, ২০১৭, ১২:০০ এএম

নান্দাইল (ময়মনসিংহ) উপজেলা সংবাদদাতা : ময়মনসিংহের নান্দাইল উপজেলা গাংগাইল ইউনিয়নের গোপীনাথপুর গ্রামে মোছাঃ জয়বানু (৫৫) এর বাড়ী ঘরে গত বুধবার দিবাগত রাত আনুমানিক ২.৩০ ঘটিকায় অগ্নিসংযোগের ঘটনা ঘটে। বিবাদীদের সাথে পূর্ব শত্রæতার জেরে বিভিন্ন মামলা মোকদ্দমা চলিয়া আসিতেছে এবং জয়বানুর পরিবারকে নানা ভাবে অত্যাচারসহ বাড়ি ভিটে থেকে উচ্চেদের পায়তারা করছে। এরই জের ধরে ওইদিন মৃৃত বাবর আলীর পুত্র আঞ্জু মিয়ার (৫০) নেতৃত্বে তার ভাই মোতালিব, কাদির, রুকন, মৃত ছলেকের পুত্র সাইকুল, মোতালিবের পুত্র রফিকুল বাছির উদ্দিনের পুত্র হাসেম, জাহেদ, ও আহাদ সর্বসাং গোপীনাথপুর বাদীর বসত বাড়ীতে অনাধিকারভাবে প্রবেশ করিয়া উপরোক্ত বিবাদীগন জয়বানুর পরিবারকে ডাকাডাকি করে ঘুম থেকে উঠে বাহিরে আসতে বলে। ঘর হতে বাদী ও তার পরিবারের লোকজন বাহির না হওয়ায় বিবাদীর ছেলে বকুল মিয়ার টিনের দু’চালা ঘর ও বাদীর দেবরের ছেলে সিরাজ মিয়ার দু’চালা ঘরে আগুন লাগাইয়া দেয়। আগুন দেয়ার পর বাদীর দুই ছেলের বৌ ঘর থেকে বের হয়ে ডাক চিৎকার করিতে থাকলে বিবাদীগন বাদী ও তার দুই ছেলের বৌকে কিল ঘুষি ও লাথি মেরে শরীরের আঘাত করে।
এছাড়া বিবাদী সাইকুল ইসলাম ও রফিকুল ইসলাম বাদীর ছেলের বৌ আসমা আক্তার (২০) কে তার ইচ্ছার বিরুদ্ধে জোর পূর্বক ধর্ষণের চেষ্টা করেন বলেও অভিযোগ পাওয়া গেছে।। এব্যাপারে জয়বানু বাদী হয়ে নান্দাইল মডেল থানায় অভিযোগ দায়ের করেছে। ক্ষতিগ্রস্থ পরিবারটি বর্তমানে বাড়ি ছাড়া এবং নিরাপত্তাহীনতায় ভুগছে। ভূক্তভোগী পরিবারটি সরকারের উর্ধ্বতন কর্তৃপক্ষের আশু হস্তক্ষেপ কামনা করেছেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ