Inqilab Logo

সোমবার, ০৮ জুলাই ২০২৪, ২৪ আষাঢ় ১৪৩১, ০১ মুহাররম ১৪৪৬ হিজরী

অতিরিক্ত ভাড়া আদায় ল²ীপুরে ২টি চেয়ারকোচের জরিমানা

| প্রকাশের সময় : ৩০ জুন, ২০১৭, ১২:০০ এএম

ল²ীপুর জেলা সংবাদদাতা : ল²ীপুরের রায়পুর উপজেলায় যাত্রীদের কাছ থেকে অতিরিক্ত ভাড়া আদায় ও হয়রানির অভিযোগে গতকাল বৃহস্পতিবার রয়েল সার্ভিস ও ইকোনো সার্ভিস নামের দুটি পরিবহনের জরিমানা আদায় করেন ভ্রাম্যমাণ আদালতের নির্বাহী ম্যাজিট্রেট রায়পুর উপজেলা সহকারি কমিশনার (ভূমি) উম্মে হানী।
ঈদুল ফিতর উপলক্ষে বাড়ী আসা ঢাকা গামী যাত্রীদের কাছ থেকে অতিরিক্ত ভাড়া আদায় ও হয়রানির অভিযোগের সত্যতার প্রমাণ পাওয়ায় রয়েল সার্ভিস ২০ হাজার ও ইকোনো সার্ভিসসের ১০ হাজার টাকা জরিমানা আদায় করা হয়। এসময় অন্য চেয়ারকোচ সার্ভিসগুলোর কাউন্টার ম্যানেজারদেরকে অতিরিক্ত ভাড়া আদায় না করতে নির্দেশ দেয়া হয়। সেই সাথে ভ্রাম্যমাণ আদালতের নির্বাহী ম্যাজিট্রেট যাত্রীদের কাছ থেকে আদায় করা অতিরিক্ত টাকা ফেরত দিয়ে পূর্বের ভাড়া বহাল রাখার জন্য সংশ্লিষ্টদের নির্দেশ দেন।
এসময় তিনি যাত্রী সাধারণকে প্রয়োজনে তাঁর সাথে যোগাযোগ করার অনুরুধ করে যাত্রীরা যেন যাত্রার পূর্বে অগ্রিম টিকেটের অতিরিক্ত অর্থ ফেরত চেয়েনেন এবং নির্ধারিত মূল্যের অতিরিক্ত টাকায় টিকেট ক্রয় না করেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ