Inqilab Logo

শনিবার ২১ সেপ্টেম্বর ২০২৪, ০৬ আশ্বিন ১৪৩১, ১৭ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

সরকার দুর্গত মানুষের অসহায়ত্বনিয়ে রাজনীতি করছে : নোমান

| প্রকাশের সময় : ৩০ জুন, ২০১৭, ১২:০০ এএম

চট্টগ্রাম ব্যুরো : সরকার দূর্গত মানুষের অসহায়ত্ব নিয়ে রাজনীতি করছে বলে অভিযোগ করে বিএনপির ভাইস চেয়ারম্যান আবদুল্লাহ আল নোমান বলেছেন, সরকার রাঙ্গামাটি এবং চট্টগ্রামের হালিশহরে পাহাড় ধস ও টর্নেডোতে ক্ষতিগ্রস্তদের পাশে দাঁড়াতে ব্যর্থ হয়েছে। সরকার নিজেদের ব্যর্থতা আড়াল করার জন্য বিএনপির ত্রাণ কার্যক্রমে বাধা দিয়েছে এবং মহাসচিবের গাড়ীবহরে হামলা করেছে। তিনি গতকাল নগরীর উত্তর হালিশহর ওয়ার্ডের হালিশহর পাবলিক স্কুল এন্ড কলেজ মাঠে সম্প্রতি টর্নেডোতে হালিশহর ও দক্ষিণ কাট্টলী ওয়ার্ডের ক্ষতিগ্রস্ত তিনশ’ পরিবারের মাঝে ত্রাণ সামগ্রী ও ঈদ বস্ত্র বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখছিলেন। আবদুল্লাহ আল নোমান বলেন, দেশে বর্তমানে খাদ্য ঘাটতি রয়েছে। পাহাড় এবং হাওর এলাকায় প্রাকৃতিক দুর্যোগে ক্ষতিগ্রস্ত মানুষ মানবেতর জীবন যাপন করছে। আওয়ামী লীগ যখনই ক্ষমতায় থাকে তখন দেশে খাদ্য সঙ্কট থাকে। ’৭৪এর মত দেশে আবার দুর্ভিক্ষের লক্ষণ দেখা যাচ্ছে।
উত্তর হালিশহর ওয়ার্ড বিএনপির আহবায়ক মোশারফ হোসেন ডিপটির সভাপতিত্বে ও আনোয়ার হোসেন আরজুর পরিচালনায় ত্রাণ বিতরণ অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন বিএনপির কেন্দ্রীয় শ্রমিক বিষয়ক সম্পাদক এ এম নাজিম উদ্দীন, দক্ষিন কাট্টলী ওয়ার্ড বিএনপির আহবায়ক জসীম উদ্দিন জিয়া, সরাইপাড়া ওয়ার্ড বিএনপির আহŸায়ক হাজী বাবুল হক, রামপুর ওয়ার্ড বিএনপির আহবায়ক জাহাঙ্গীর আলম, স্থানীয় বিএনপি নেতা মাহমুদ আলম পান্না, মোহাম্মদ আজম, নাজিম উদ্দীন, সাইফুল ইসলাম, কুতুব উদ্দিন, রায়হান মাহমুদ, কাফী মুন্না, আতিয়া আকতার উষা, মরিয়ম বেগম প্রমুখ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ