Inqilab Logo

রোববার ২২ সেপ্টেম্বর ২০২৪, ০৭ আশ্বিন ১৪৩১, ১৮ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

অবশেষে ১০০ কোটি ক্লাবে ‘টিউবলাইট’

| প্রকাশের সময় : ৩০ জুন, ২০১৭, ১২:০০ এএম

এমন হবারই কথা ছিল। সালমান খানের চলচ্চিত্র বলে কথা। একটু বেগ পেতে হলেও শেষ পর্যন্ত ষষ্ঠ দিনে ১০০ কোটি ক্লাবে অন্তর্ভুক্ত হল বলিউড সুপারস্টারের ওয়ার-ড্রামা ধারার ফিল্ম ‘টিউবলাইট’।
২৩ জুন মুক্তি পাবার দিন ফিল্মটির আয় দেখে অনেকের ধারণা হয়েছিল ঈদের দিন থেকে ফিল্মটির আয়ে প্রাণ দেখা দেবে। কিন্তু বাস্তবে তা হয়নি। একই ধারায় ফিল্মটি আয় অব্যাহত থাকে। তবে সৌভাগ্যের কথা ছটির দিন শেষ হবার পর ফিল্মটির আয় ব্যাপকভাবে কমেনি।
সালমানের সা¤প্রতিক চলচ্চিত্রগুলো যেখানে তিন বা চার দিনে ১০০ কোটি রুপি আয়ের পর্যায় অতিক্রম করেছে সেখানে কেন এই ফিল্মটি এই ধারার ব্যতিক্রম হল? এর প্রধান কারণ সম্ভবত সমালোচকদের আনুকূল্য না পাওয়া। উল্লেখ্য গত তিন বছরে সালমানের ঈদের ফিল্মগুলো মাত্র তিনদিনেই এই লক্ষ্য অর্জন করেছে। ‘সুলতান’ (২০১৬) এই সময়সীমার আয় করেছে ১০৫.৫৩ কোটি রুপি, ‘বজরঙ্গি ভাইজান’ (২০১৫) ১০২.৬ কোটি রুপি এবং ‘এক থা টাইগার’ আয় করেছে ১০০.১৬ কোটি রুপি।
মুক্তির দিন থেকে মঙ্গলবার পর্যন্ত পাঁচদিন ‘টিউবলাইট’ আয় করেছে যথাক্রমে ২১.১৫ কোটি রুপি, ২১.১৭ কোটি রুপি, ২২.৪৫ কোটি রুপি (সপ্তাহান্তে : ৬৪.৭৭ কোটি রুপি) ১৯.০৯ কোটি এবং ১১.৯৫। বুধবার ফিল্মটির আয় (আনুমানিক) ১০ কোটি রুপি (১০৫.৮১ কোটি রুপি)।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ