Inqilab Logo

শনিবার, ২৯ জুন ২০২৪, ১৫ আষাঢ় ১৪৩১, ২২ যিলহজ ১৪৪৫ হিজরী

সারা দেশে বাজেট নিয়ে আনন্দ দেখা দিয়েছে : ওবায়দুল কাদের

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২৯ জুন, ২০১৭, ২:৪৮ পিএম

স্টাফ রিপোর্টার : প্রধানমন্ত্রীর সংশোধন প্রস্তাবে বাজেট নিয়ে এখন সারাদেশে আনন্দ দেখা দিয়েছে বলে মন্তব্য করেছেন সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের। আজ জাতীয় সংসদে মন্ত্রী একথা বলেন।
এসময় তিনি বলেন, প্রস্তাবিত বাজেট নিয়ে কত কিছু হয়ে গেল সারাদেশে। বিএনপি তো প্রেস ব্রিফিং করে মনে হয় ঈদের পরের দিন থেকেই সরকার পতনের আন্দোলন শুরু করে দেবে। এখন একেবারে রিভার্স (পরিস্থিতি উল্টে গেছে)।
তিনি বলেন, কিছু কিছু সংশোধন জনস্বার্থে করা হয়েছে। জনগণের নেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনা জানেন কোথায় জনগণের স্বার্থ বিঘ্নিত হচ্ছে। পয়েন্টে পয়েন্টে সংশোধন করে দিয়েছেন। এখন সারা বাংলাদেশে বাজেট নিয়ে আনন্দ দেখা দিয়েছে



 

Show all comments
  • S. Anwar ২৯ জুন, ২০১৭, ৪:৩৭ পিএম says : 0
    পুরান বোতলের মাল নতুন বোতলে ঢালা হয়েছে মাত্র। এতে আনন্দ উপচাইয়া পড়ার কি আছে.??
    Total Reply(0) Reply
  • Nur-Muhammad ২৯ জুন, ২০১৭, ৬:৪৫ পিএম says : 0
    মাননীয় আর্থ মন্ত্রী যিনি বললো ব্যাংক নাজুক। অর্থাৎ দেশের অর্থনৈতিক অবস্থা খারাপ। আর আপনি পলিটিক্স ভাষায় ( কিছু দিন পূর্বে আপনি এটার নাম দিয়েছিলেন, পলিটিক্স লায়ার) বললেন আনন্দ দেখা দিয়েছে। জনগণ আপনাদের নিকট থেকে দশ টাকার অবয় শুনে এখন ষাট টাকায় চাউল খাচ্ছে। যুবকেরা বিশ্ববিদ্যালয়ের ডিগ্রী নিয়ে হায় হুতাশা করছে। একটা নূন্যতম চাকরীর জন্য হন্যে হয়ে ঘুরছে। হায় হুতাশায় অনেক যুবক নেশা ও অন্ধকার জগতে ঢুকছে। এই অবস্থায় জনগণ কি করে আনন্দ করে, মাননীয় মন্ত্রী? দয়া করে সঠিক জবাব দেন। ধন্যবাদ। সবায়কে ধন্যবাদ।
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ