Inqilab Logo

সোমবার, ০১ জুলাই ২০২৪, ১৭ আষাঢ় ১৪৩১, ২৪ যিলহজ ১৪৪৫ হিজরী

রাজশাহীতে ট্রাকচাপায় চাচা-ভাতিজা নিহত

রাজশাহী ব্যুরো | প্রকাশের সময় : ২৯ জুন, ২০১৭, ২:৩৩ পিএম

রাজশাহী ব্যুরো : রাজশাহীতে ট্রাকচাপায় দুই যুবক নিহত হয়েছেন। নিহতরা সম্পর্কে আপন চাচা-ভাতিজা বলে জানিয়েছে পুলিশ। আজ দুপুর সোয়া ১২টার দিকে জেলার পুঠিয়া উপজেলার পোল্লাপুকুর মোড়ে এ দুর্ঘটনা ঘটে।

নিহতদের বাড়ি রাজশাহী মহানগরীর রামচন্দ্রপুর কেদুরমোড় এলাকায়। এরা হলেন- মৃত আবদুল লতিফের ছেলে তুষার হোসেন (২২) ও তার ভাতিজা শাহিন আলী (২০)। শাহিনের বাবার নাম নাজমুল ইসলাম।

পবা হাইওয়ে পুলিশ ফাঁড়ির ইনচার্জ মনিরুল ইসলাম জানান, দুপুরে দুই চাচা-ভাতিজা মোটরসাইকেলে চড়ে রাজশাহী-ঢাকা মহাসড়ক দিয়ে নাটোরের দিকে যাচ্ছিলেন। পথে পোল্লাপুকুর মোড়ে বিপরীত দিক থেকে আসা একটি ট্রাকের সঙ্গে তাদের মুখোমুখি সংঘর্ষ ঘটে। এ সময় ট্রাকটি মোটরসাইকেলটিকে প্রায় ২০০ গজ সামনের দিকে টেনে নিয়ে যায়। পরে ট্রাকটি রাস্তার পাশে খাদে নেমে যায়। এতে ঘটনাস্থলেই চাচা-ভাতিজার মৃত্যু হয়। পরে পুলিশ গিয়ে তাদের লাশ উদ্ধার করে রাজশাহী মেডিকেল কলেজের (রামেক) মর্গে পাঠায়।

পুলিশের উপ-পরিদর্শক (এসআই) মনিরুল ইসলাম আরও জানান, দুর্ঘটনার পর ট্রাকের চালক পালিয়ে গেছে। তবে তাকে শনাক্ত করতে পেরেছে পুলিশ। তার বিরুদ্ধে থানায় মামলা করা হবে। এছাড়া ট্রাকটিকে (ঢাকা মেট্রো-ট ১৩-৩৮৬৩) জব্দ করে থানায় নিয়ে যাওয়া হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ