Inqilab Logo

শুক্রবার, ০৫ জুলাই ২০২৪, ২১ আষাঢ় ১৪৩১, ২৮ যিলহজ ১৪৪৫ হিজরী

রাজধানীতে পৃথক সড়ক দুর্ঘটনায় ৫ জন নিহত

| প্রকাশের সময় : ২৯ জুন, ২০১৭, ১২:০০ এএম

বিশেষ সংবাদদাতা : পৃথক সড়ক দুর্ঘটনায় রাজধানীতে স্কুল ছাত্রসহ ৫জন নিহত হয়েছেন। ঈদের আগের দিন রবিবার থেকে গতকাল বুধবার পর্যন্ত চারদিনে এ ঘটনা ঘটে। নিহতরা হলেন, নূরে আলম মিয়া ওরফে সিয়াম (১৩), সাহিদ হোসেন (৫০), মোহাম্মদ আলী (৪৫), আলমগীর (২৮) ও অজ্ঞাত এক শিশু।
পুলিশ ও নিহত সিয়ামের স্বজনরা জানান, সিয়াম দক্ষিণ যাত্রাবাড়ীর নবীনগর এলাকায় মা-বাবার সঙ্গে থাকতো। বাবার নাম আলম মিয়া। গ্রামের বাড়ি শরীয়তপুরের জাজিরা উপজেলায়। সে যাত্রাবাড়ীর একটি স্কুলের অষ্টম শ্রেণীর শিক্ষার্থী। সিয়ামের মা সীমা আক্তার জানান, সকালে ঈদের নামাজ শেষ করে বাসায় আসে তার ছেলে। সেমাই খেয়ে সে বাসা থেকে বের হয়। সিয়ামের চাচা খোরশেদ আলম জানান, শহীদ ফারুক সড়কে তানজিল নামের এক বন্ধুকে নিয়ে মোটরসাইকেল চালাচ্ছিল সিয়াম। এ সময় বাহাদুর শাহ পরিবহনের একটি যাত্রীবাহী বাস তাকে ধাক্কা দেয়। এতে সিয়াম গুরুতর আহত হয়। তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হয়। দুপুর ২ টায় চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। তার মৃত্যুর খবর ছড়িয়ে পড়লে এলাকাবাসী শহীদ ফারুক সড়ক অবোরধ করে বিক্ষোভ করে। এসময় ৮/১০টি গাড়ি ভাংচুর চালায় বিক্ষুব্ধরা। গত মঙ্গলবার বিকালে খিলগাঁও ফ্লাইওভারে কাছে বাসের ধাক্কায় সাহিদ হোসেন নামে এক ব্যক্তি নিহত হন। তার ভাই রফিকুল ইসলাম জানান, তার ভাই পরিবারসহ তেজগাঁওয়ের পূর্ব নাখালপাড়ায় বসবাস করতেন। মঙ্গলবার বিকালে স্ত্রী ও দুই সন্তানকে নিয়ে রিকশায় করে এক আত্মীয়র বাসায় যাচ্ছিলেন। খিলগাঁও ফ্লাইওভারের কাছে পৌঁছলে একটি বাস তাদের বহনকারী রিকশাকে ধাক্কা দিলে সবাই ছিটকে পড়ে আহত হন। তবে সাহিদ হোসেন গুরুতর আহত হন। তাদের উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। চিকিৎসাধীন অবস্থায় রাত সাড়ে ১০টার দিকে তার মৃত্যু হয়। গত সোমবার রাত পৌনে ১১টার দিকে মহাখালী ফ্লাইওভার থেকে এক শিশুর লাশ উদ্ধার করে পুলিশ। তার আনুমানিক বয়স ১০ বছর। তার পরিচয় পাওয়া যায়নি। পুলিশের ধারণা সড়ক দুর্ঘটনায় তার মৃত্যু হয়েছে। তার লাশ ঢাকা মেডিকেল কলেজ মর্গে রাখা হয়েছে। গত রোববারর সকাল ৯টার দিকে আগারগাঁওয়ের আইডিবি ভবনের সামনে বাসের ধাক্কায় মোহাম্মদ আলী (৪৫) নামে এক পথচারী আহত হন। তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হলে দুপুর ১২টায় চিকিৎসকরা তাকে মৃত ঘোষণা করেন। গতকাল রোববার দুপুরে মতিঝিল শাপলা চত্বরে অজ্ঞাত গাড়ি চাপায় আলমগীর(২৮) নামে এক যুবক গুরুতর আহত হন। তাকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। ওইদিন বিকালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ