Inqilab Logo

রোববার, ০৯ জুন ২০২৪, ২৬ জ্যৈষ্ঠ ১৪৩১, ০২ যিলহজ ১৪৪৫ হিজরী

নারায়ণগঞ্জে লেগুনা চাপায় মা নিহত, ছেলে আহত

নারায়ণগঞ্জ থেকে স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২৮ জুন, ২০১৭, ১:৩০ পিএম

ঢাকা-সিলেট মহাসড়কের নারায়ণগঞ্জের রূপগঞ্জ উপজেলার তারাব পৌরসভার বরাব এলাকায় লেগুনার চাপায় আয়েশা বেগম (৫০) নামে এক নারী নিহত হয়েছেন। এ ঘটনায় গুরুতর আহত হয়েছেন তার ছেলে শহর আলী। বুধবার বেলা ১১টার দিকে এ দুর্ঘটনা ঘটে।

নিহত আয়েশা বেগম সিলেটের সুনামগঞ্জ থানার রতনপুর এলাকার শুক্কুর আলীর স্ত্রী। তারা পরিবার নিয়ে বরাব এলাকায় বসবাস করতেন। স্থানীয়দের সহযোগিতায় লেগুনা ও এর চালক মাহফুজকে আটক করা হয়েছে বলে পুলিশ জানিয়েছে।

রূপগঞ্জ থানার উপপরিদর্শক (এসআই) জুবায়ের মৃধা জানান, ঢাকা-সিলেট মহাসড়কের বরাব এলাকার বাস স্টেশনে অপেক্ষায় ছিলেন আয়েশা বেগম ও তার ছেলে শহর আলী। বেলা ১১টার দিকে রূপসীগামী একটি লেগুনা চাপা দিলে ঘটনাস্থলেই আয়েশা বেগমের মৃত্যু হয়। পরে গুরুতর আহত শহর আলীকে ঢাকা মেডিকেল কলেজে পাঠানো হয়।

এ ঘটনায় প্রায় এক ঘণ্টা মহাসড়কে সকল ধরনের যান চলাচল বন্ধ ছিল। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে দুর্ঘটনা কবলিত যানবাহন সরিয়ে নিলে যান চলাচল স্বাভাবিক হয়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ