Inqilab Logo

সোমবার, ২৪ জুন ২০২৪, ১০ আষাঢ় ১৪৩১, ১৭ যিলহজ ১৪৪৫ হিজরী

লামায় চান্দের গাড়ি খাদে পড়ে ৪ জন নিহত, আহত ১৯

অনলাইন ডেস্ক | প্রকাশের সময় : ২৬ জুন, ২০১৭, ৩:২৮ পিএম | আপডেট : ৯:১৭ পিএম, ২৬ জুন, ২০১৭

বান্দরবানের লামা-চকরিয়া সড়কে মিরিঞ্জা পর্যটনকেন্দ্র এলাকায় চালক নিয়ন্ত্রণ হারালে একটি চান্দের গাড়ি খাদে পড়ে চারজন নিহত হয়েছে। এতে ২০ জন আহত হয়েছে।

আজ সোমবার ১২টার দিকে এই দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলো- বান্দরবানের আলীকদম উপজেলার নয়াপড়া এলাকার আব্দুর রহমানের ছেলে জাহিদুল ইসলাম (১৫) একই এলাকার মোহাম্মদ শফীর ছেলে মো. সরোয়ার (১২), বাদশা মিয়ার ছেলে মো. হারুন (১৭) এবং আসাদ (৪০) । নিহতরা বান্দরবানের আলীকদম উপজেলার বাসিন্দা।

আহত ব্যক্তিদের মধ্যে আটজনের অবস্থা আশঙ্কাজনক। তাদের চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। বাকিদের চকরিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা দেওয়া হচ্ছে। নিহত ব্যক্তিদের পরিচয় এখনো জানা যায়নি। হতাহত ব্যক্তিরা সবাই আলীকদম ও লামা উপজেলার বাসিন্দা।

আহতদের মধ্যে যাদের নাম-পরিচয় পাওয়া গেছে তারা হল- অনিল (৪৫), নুরুল কবির (৭০), মো. আবদুল্লাহ (৩০), থোয়াইনু (৪৫), মো. দেলোয়ার হোসেন (৩৪), রিছা ত্রিপুরা (২৫), ও ওসমান সরওয়ার (১২)।

স্থানীয় সেনা সদস্য ও লামা উপজেলা সমাজ সেবা কর্মকর্তা মো. শাহী নেওয়াজসহ স্থানীয়রা আহতদের উদ্ধার করে কক্সবাজারের চকরিয়া স্বাস্থ্য কমপ্লেক্স ও বেসরকারি বিভিন্ন হাসপাতালে পাঠায়। পরে চিকিৎসক তিন জনকে মৃত ঘোষণা করেন।

সোমবার সন্ধ্যা ৭টার দিকে মারা যান মো. আসাদ। আহত আসাদকে লামা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স থেকে উন্নততর চিকিৎসার জন্য চকরিয়া স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়ার পথে মারা যান।

আহত ১৯ জনের মধ্যে গুরুতর আহত আট জনকে চকরিয়া স্বাস্থ্য কমপ্লেক্স থেকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

লামা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আনোয়ার হোসেন বলছেন, খবর পেয়ে ফায়ার সার্ভিসের সঙ্গে পুলিশ উদ্ধার তৎপরতা চালায়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ