Inqilab Logo

রোববার, ১২ মে ২০২৪, ২৯ বৈশাখ ১৪৩১, ০৩ জিলক্বদ ১৪৪৫ হিজরী

চাঁদাবাজির মামলা তুলে নিতে বাদীকে হুমকি

| প্রকাশের সময় : ২৫ জুন, ২০১৭, ১২:০০ এএম

আবুল হাসেম, বরুড়া (কুমিল্লা) থেকে : বরুড়ায় চাঁদাবাজির মামলা তুলে নেওয়ার জন্য বাদীকে হুমকির অভিযোগ পাওয়া গেছে। মামলা সূত্রে জানা যায়, উপজেলার আগানগর ইউনিয়নের বিজয়পুর গ্রামের ইছহাক কুমিল্লা বিজ্ঞ ম্যাজিস্ট্রেট-২নং আদালতে একই গ্রামের মোজাম্মেল খাঁনের ছেলে জসিম উদ্দিন খাঁন গং বিরুদ্ধে একটি চাঁদাবাজির মামলা দায়ের করেন। মামলা নং-৪১২/১৭, ধারা ১৪৩/৪৪৭/৩৮৫/৫০৬/৩৬৫/৫১১। মামলায় আরো জানা যায়, বাদীর ছেলে কিবরিয়াকে অপহরণ করে মুক্তিপণ দাবি করে। পরে ১ লাখ টাকা মুক্তিপণ দিয়ে স্থানীয় কালির বাজার থেকে উদ্ধার করে বাড়ীতে নিয়ে আসে। গত ১৫/৫/২০১৭ইং আসামী জসিম উদ্দিন তার দলবল নিয়ে পুনরায় ৫ লাখ টাকা চাঁদা দাবি করলে কুমিল্লার বিজ্ঞ ম্যাজিস্ট্রেট ২নং আদালতে মামলা দায়ের করা হয়। উক্ত মামলাটি এফআইআর এর জন্য বরুড়া থানার ওসিকে নির্দেশ দেন। বরুড়া থানা তদন্ত পূর্বক বিজ্ঞ আদালতে রিপোর্ট দাখিল করে। রিপোর্ট দাখিলের পর সিআর মামলার আসামী জসিম উদ্দিন তার পালিত ক্যাডার বাহিনী নিয়ে গত ০২/০৬/২০১৭ইং বিজয়পুর দক্ষিণপাড়া জামে মসজিদের সামনে বেলা আড়াইটার সময় মামলার বাদী ইছহাককে প্রাণে মেরে ফেলার জন্য আক্রমণ করে। তার চিৎকারে গ্রামের লোকজন এসে জসিম ও তার সহযোগী হরমুজ খাঁ, আক্তার হোসেন, ইয়াকুবের হাত থেকে প্রাণে রক্ষা করে। পরে ০৪/০৬/২০১৭ইং তারিখ কুমিল্লার বিজ্ঞ ম্যাজিস্ট্রেট আদালতে অন্য একটি মামলা দায়ের করেন। উল্লেখ্য আসামীগণ প্রকাশে হুমকি দিয়া আসছে বাদী মামলা তুলে না নিলে যেই কোন সময় সুযোগ পেলে প্রাণে মেরে ফেলাসহ বড় ধরনের ক্ষতি সাধন করবে।
এছাড়া আসামী জসিম উদ্দিন এলাকায় বিদ্যুৎ দিবে বলে ৫৩ জন গ্রাহক থেকে মিটার প্রতি ১০ হাজার টাকা হাতিয়ে নিয়ে এখনো বিদ্যুৎ সংযোগ দিতে পারে নাই। এ নিয়ে এলাকায় ক্ষোভ বিরাজ করছে। নিরীহ ইছহাক তার অত্যাচার থেকে রেহাই পাওয়ার জন্য আইন প্রয়োগকারী সংস্থাসহ এলাকার সকলের সহযোগিতা কামনা করেছেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ