Inqilab Logo

বৃহস্পতিবার ১৯ সেপ্টেম্বর ২০২৪, ০৪ আশ্বিন ১৪৩১, ১৫ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

নগরবাসীর যেকোন দুর্যোগে পাশে থাকবে চসিক : মেয়র নাছির

| প্রকাশের সময় : ২৫ জুন, ২০১৭, ১২:০০ এএম

চট্টগ্রাম ব্যুরো : চট্টগ্রাম সিটি মেয়র আ জ ম নাছির উদ্দীন বলেছেন, নগরবাসীর যেকোন দুর্যোগে সিটি কর্পোরেশন পাশে থাকবে। টর্ণেডোয় ক্ষতিগ্রস্তদের সহানুভুতির অংশ হিসেবে কর্পোরেশন পাশে দাঁড়িয়েছে। গতকাল (শনিবার) নগরীর ১১ ও ২৬ নং ওয়ার্ডে টর্ণেডোর আঘাতে ক্ষতিগ্রস্ত ৬৩৬ পরিবারের মাঝে ৩১ লাখ ৮০ হাজার টাকা অনুদান প্রদানকালে মেয়র একথা বলেন। তিনি ১১নং ওয়ার্ড কার্যালয়ে ক্ষতিগ্রস্ত ৩৮৩ পরিবার এবং গলাচিপা পাড়ায় ২৬নং ওয়ার্ডের ক্ষতিগ্রস্ত ২৫৩ পরিবারের মাঝে প্রতি পরিবারকে ৫ হাজার টাকা করে অনুদানের স্বহস্তে বিতরণ করেন।
এসময় উপস্থিত ছিলেন ১১নং ওয়ার্ড কাউন্সিল মোরশেদ আকতার চৌধুরী, ২৬নং ওয়ার্ড কাউন্সিলর আবুল হাশেম, সংরক্ষিত ওয়ার্ড কাউন্সিলর জেসমিনা খানম, সাবেক প্যানেল মেয়র ও মহানগর আওয়ামী লীগের ত্রাণ ও সমাজকল্যাণ বিষয়ক সম্পাদক মোহাম্মদ হোসেন, ২৬নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি সাবের আহমদ, আওয়ামীযুবলীগ নেতা সুমন দেবনাথ, সুজিত দাশ, বাংলাদেশ ছাত্রলীগের কেন্দ্রীয় কমিটির সদস্য রেজাউল আলম রনিসহ স্থানীয় আওয়ামী লীগ, আওয়ামীযুবলীগ, শ্রমিকলীগ, মহিলা আওয়ামী লীগ ও ছাত্রলীগ নেতৃবৃন্দ।
বহির্নোঙ্গরে তলা ফেটে কার্গো জাহাজ আটকে গেছে
চট্টগ্রাম ব্যুরো : তলা ফুটো হয়ে চট্টগ্রাম বন্দরের বহির্নোঙ্গরে আটকে গেছে সিমেন্ট ক্লিংকারবাহী একটি বিদেশি জাহাজ। সিমেন্ট ক্লিংকারবাহী আরেকটি জাহাজের সঙ্গে সংঘর্ষে জাহাজের তলা ফুটো হয়ে যায়। বন্দর সূত্রে জানা গেছে, সিমেন্ট ক্লিংকারবাহী ওশান ফনিক্স নামে বিদেশি জাহাজটি গ্রিন ফনিক্সকে ধাক্কা দিলে জাহাজটির নোঙ্গর ছিড়ে যায়। অন্যদিকে তলা ফুটো হয়ে পানি ঢুকতে শুরু করে ওশান ফনিক্স জাহাজে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ