Inqilab Logo

রোববার, ০৭ জুলাই ২০২৪, ২৩ আষাঢ় ১৪৩১, ৩০ যিলহজ ১৪৪৫ হিজরী

সাতক্ষীরায় এনএসআইয়ের ডিডির স্ত্রীর আত্মহত্যা

| প্রকাশের সময় : ২৪ জুন, ২০১৭, ১২:০০ এএম

সাতক্ষীরা থেকে স্টাফ রিপোর্টার: জাতীয় নিরাপত্তা গোয়েন্দা সংস্থার (এনএসআই) সাতক্ষীরা কার্যালয়ের উপ-পরিচালক মোজাম্মেল হকের স্ত্রী আজমিরা পারভীন (৪৫) আত্মহত্যা করেছেন। তিনি গত ২০ বছর যাবত মানসিক রোগে ভুগছিলেন। সম্প্রতি তাকে ভারত থেকে চিকিৎসা করে নিয়ে আসা হয়েছে।
শুক্রবার বেলা সাড়ে ১১টার দিকে সাতক্ষীরা শহরের পলাশপোল চৌধুরীপাড়ার ভাড়া বাড়িতে আত্মহত্যা করেন তিনি।আজমিরা পারভীন দুই ছেলে ও এক মেয়ের জননী।
সাতক্ষীরা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মারুফ আহমদ জানান, বেলা সাড়ে ১১টার দিকে বাড়িতে কেউ না থাকার সুযোগে ড্রয়িং রুমের সিলিং ফ্যানের সাথে গলায় ওড়না পেচিয়ে আত্মহত্যা করেন আজমিরা পারভীন। পরিবারের সদস্যদের সাথে কথা বলে জানা গেছে তিনি মানসিক রোগী ছিলেন। তার তিন ছেলে-মেয়ের মধ্যে দুইজন সাতক্ষীরায় আছে। তারাও বাড়িতে ছিল না।
তিনি আরও জানান, বেলা সাড়ে ১১টার দিকে এনএসআইয়ের উপ-পরিচালক মোজাম্মেল হক বাজার করে বাড়ি ফিরে তার স্ত্রীকে ঝুলন্ত অবস্থায় দেখতে পেয়ে পুলিশকে খবর দেন। আজমিরা পারভীনের মরদেহ উদ্ধার করে মর্গে প্রেরণের প্রক্রিয়া চলছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ