Inqilab Logo

সোমবার, ০১ জুলাই ২০২৪, ১৭ আষাঢ় ১৪৩১, ২৪ যিলহজ ১৪৪৫ হিজরী

বিএনপির জাতীয় নির্বাহী কমিটির সদস্য মিয়া মোহাম্মদ সেলিমের ইন্তেকাল

| প্রকাশের সময় : ২৪ জুন, ২০১৭, ১২:০০ এএম

স্টাফ রিপোর্টার, নরসিংদী থেকে : বিএনপির জাতীয় নির্বাহী কমিটির সদস্য মিয়া মোহাম্মদ সেলিম কিডনিজনিত রোগে আক্রান্ত হয়ে গত বৃহস্পতিবার রাতে ঢাকা বারডেম হাসপাতালে ইন্তেকাল করেছেন। ইন্নালিল্লাহে ওয়াইন্না ইলাইহে রাজেউন। তার বয়স হয়েছিল ৬৪ বছর। মৃত্যুকালে তিনি স্ত্রী, ১ ছেলেসহ বহুসংখ্যক আত্মীয়-স্বজন ও গুনগ্রাহী রেখে গেছেন। তিনি নরসিংদী জেলা বিএনপির সাবেক সাধারণ সম্পাদক, শহর বিএনপির সাবেক সভাপতি, যুবদল কেন্দ্রীয় কমিটির সিনিয়র সহ-সভাপতি এবং নরসিংদী জেলা যুব দলের প্রতিষ্ঠাকালীন সাধারণ সম্পাদকের দায়িত্ব পালন করেছেন।
গতকাল শুক্রবার বাদ জুমা দত্তপাড়া ঈদগাহে মরহুমের নামাজে জানাজা অনুষ্ঠিত হয়। এতে অংশগ্রহণ করেন বিএনপির স্থায়ী কমিটির সদস্য ড. আব্দুল মঈন খান, সমাজ কল্যান সচিব কায়কোবাদ হোসেন কালু, নরসিংদী জেলা পরিষদ চেয়ারম্যান ও জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আব্দুল মতিন ভূইয়া, বিএনপির যুগ্ম-মহাসচিব খায়রুল কবির খোকন, খালেদা জিয়ার আইনজীবী এড. ছানাউল্লাহ মিয়া, বিএনপি নেতা ফেরদৌস আহমেদ খোকন, জেলা বিএনপিসাধারণ সম্পাদক তোফাজ্জল হোসেন মাস্টার, নরসিংদী সদর উপজেলা পরিষদ চেয়ারম্যান মন্জুর এলাহী, রায়পুরার সাবেক এমপি আব্দুল আলী মৃধা, জেলা বিএনপির সহ-সভাপতি সুলতান উদ্দিন মোল্লা, যুগ্ম সম্পাদক হারুন অর রশিদ, বিএনপি নেতা বিজি রশিদ নওশের, নরসিংদী শহর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আমজাদ হোসেন বাচ্চু। এছাড়া নরসিংদী জেলা বিএনপি, যুবদল, ছাত্রদলের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন। জানাজা শেষে তাকে পারিবারিক গোরস্থানে দাফন করা হয়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ